You are viewing a single comment's thread from:

RE: ছোটবোনের যন্ত্রণা!

in আমার বাংলা ব্লগ2 months ago

একদম মনের কথা বললেন আপু, সত্যিই যাদের ঘরে বাচ্চা রয়েছে তাদের সবারই এমন অবস্থা হয়। আপনার বোন নুয়াইরা দেখছি একদম আমার মেয়ের মত। তারও ঠিক একই রকম অবস্থা, একদম অনেকগুলো খেলনা নিয়ে যে রুমে যায়, সে রুমে একদম ছড়িয়ে ছিটিয়ে রাখে। আর বিছানাটা তো কখনোই গোছানো রাখতে পারি না, পুরো বালিশ বিছানার সবকিছুই এক করে সে খেলা শুরু করে। আর ওয়ারড্রব থেকে নিজের জামা কাপড় গুলো বের করে সব ছড়িয়ে রাখে ‌ এজন্য বলতে পারেন আমার রুম সারাক্ষণই অগোছালো থাকে। এমনকি কেউ হঠাৎ করে আসলে মনে করবে, আমি মনে হয় কখনো গোছাই না। আর যেহেতু আপনি এই বিষয়টা একদমই পছন্দ করেন না, আপনার তো অস্বস্তি লাগারই কথা। তবে আমি মনে করি ছোটরা এই ভাবে খেললে, সেটা তাদের জন্য ভালো। কারণ ছোট বাচ্চারা মোবাইল দেখার চেয়ে এরকম করে খেললেই মনে হয় ভালো হয়।

Sort:  
 2 months ago 

একদম,আর খেলনার অবস্থা তো আরো খারাপ।দেখলে মনে হয় দুনিয়ার ভাঙ্গা চোরা সব নিয়ে আসছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57889.17
ETH 3155.19
USDT 1.00
SBD 2.42