You are viewing a single comment's thread from:

RE: শিং মাছ আর লইট্টা শুটকি দিয়ে ধুন্দলের স্পেশাল ভুনা রেসিপি।

in আমার বাংলা ব্লগ3 months ago

ধুন্দল খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনার মত আমি নিজেও ধুন্দল খেতে অনেক বেশি পছন্দ করি। আমরা তো বেশিরভাগ সময় ডিম দিয়ে ভাজি করে থাকি। তবে এই বছর আমি তো এখনো পর্যন্ত ধুন্দলের কোন রেসিপি খাইনি। আর রান্না করলে আমিও পাঙ্গাস মাছ দিয়ে রান্না করি। কারণ এভাবে রান্না করলে অনেক বেশি সুস্বাদু হয়। আপনি বড় বড় শিং মাছ দিয়ে এবং লোকটা শুটকি ব্যবহার করে এই স্পেশাল রেসিপি টা তৈরি করেছেন দেখে আমার তো অনেক বেশি লোভ লেগে গিয়েছে। দুপুরের সময় কিন্তু অনেক মজা করে খাওয়া যাবে এই রেসিপিটা।

Sort:  
 3 months ago 

ধুন্দল আলু দিয়ে ভাজি করে খেতেও মজা হয় আপু। ডিম দিয়ে কখনো খাওয়া হয়নি। যাই হোক ভালো লাগলো মন্তব্যটা দেখে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63632.98
ETH 2727.39
USDT 1.00
SBD 2.58