You are viewing a single comment's thread from:

RE: DIY-(এসো নিজে করি)//রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি আনারস তৈরি।

in আমার বাংলা ব্লগ5 months ago

রঙিন কাগজ দিয়ে খুব সুন্দর একটা আনারস তৈরি করেছেন আপনি। সেটা দেখতে অনেক সুন্দর লাগতেছে। এরকম ভাবে আনারসগুলো তৈরি করলে কিন্তু অনেক সুন্দর লাগে। আর এই আনারস যদি আপনি ঝুলিয়ে রাখেন কোন কিছুর সাথে, অথবা এটা শোপিস হিসেবে ব্যবহার করেন, তাহলে অনেক বেশি সুন্দর লাগবে দেখতে। আপনার আনারস তৈরি করার পদ্ধতি আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে। এরকম ভাবে আনারস তৈরি করার পদ্ধতি সহজেই শিখে নিলাম আপনার উপস্থাপনা দেখে। অনেক ভালো লাগলো এটা শিখতে পেরে।

Sort:  
 5 months ago 

জি আমার ছোট আপু আমাকে দোয়া করবেন আমি যেন নতুন নতুন আরো কিছু আপনাদের মাঝে নিয়ে আসতে পারি। এত সুন্দর কমেন্টের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 67350.62
ETH 2656.28
USDT 1.00
SBD 2.69