You are viewing a single comment's thread from:

RE: মধুবনী আর্ট || একটি মাছের মধুবনী আর্ট

in আমার বাংলা ব্লগ7 months ago

উইনকলেস দাদার আর্ট পোস্ট গুলো আমার কাছে তো সব থেকে বেশি মনোমুগ্ধকর এবং আকর্ষণীয় লেগে থাকে। ওনার করা হরিণের মধুবনী আর্ট আমি দেখেছিলাম আর এটা দেখে আমার কাছে তো খুবই ভালো লেগেছে। বিশেষ করে কালার কম্বিনেশন টা অনেক সুন্দর ছিল। আপনি সম্পূর্ণটা অনেক সুন্দর ভাবে অঙ্কন করে ফুটিয়ে তুলেছেন আজকে ।যেটা সত্যি আপনার দক্ষতার‌ আয প্রশংসার দাবি রাখে। আপনার অংকন করা এই মাছটা খুব কিউট লাগছিল। সব মিলিয়ে এই আর্টের মাধ্যমে আপনার দক্ষতার প্রকাশ ঘটেছে। ভিন্ন ভিন্ন রকমের রকালার করার কারণে বেশি সুন্দর লেগেছে আমার কাছে এটা।

Sort:  
 7 months ago 

হ্যাঁ আপু দাদা খুব সুন্দর আর্ট করেন আর দাদার আর্ট আমার কাছে অনেক ভালো লাগে। আমার এই আর্ট আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। খুব সুন্দর মন্তব্য করেছেন। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69076.52
ETH 2742.00
USDT 1.00
SBD 2.72