You are viewing a single comment's thread from:

RE: দেশাত্মবোধক গান কভার || একতারা তুই দেশের কথা বলরে এবার বল।

in আমার বাংলা ব্লগ5 months ago

সত্যি আপু আপনার কন্ঠে এত সুন্দর একটা দেশাত্মবোধক গান শুনতে পেরে আমার কাছে খুব ভালো লেগেছে। খুব সুন্দর করে আপনি দেশাত্মবোধক গানটার কভার করেছেন। আমার কাছে দেশাত্মবোধক গানগুলো শুনতে খুব ভালো লাগে। আর আপনি খালি গলায় গানটার কভার করার কারণে বেশি ভালো লেগেছে শুনতে। "একতারা তুই দেশের কথা" গানটা আমার অনেকবার শোনা হয়েছে, তবে আপনার কণ্ঠেই বেশি ভালো লেগেছে।

Sort:  
 5 months ago 

জেনে খুবই খুশি হলাম যে আমার কন্ঠে গানটি শুনে আপনার কাছে খুব ভালো লাগছে। ধন্যবাদ আপু এত চমৎকার গঠনমূলক একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37