You are viewing a single comment's thread from:

RE: ওয়েব সিরিজ রিভিউ: পর্ণশবরীর শাপ ( পর্ব ৫ )

in আমার বাংলা ব্লগ6 months ago

দাদা, আজকে আবারো পর্ণশবরীর শাপ ওয়েব সিরিজের পঞ্চম পর্ব পড়ে অনেক ভালো লেগেছে। আসলে এই ওয়েব সিরিজের প্রত্যেকটা পর্ব আমি পড়েছি তার জন্য এই পর্বের অপেক্ষায় ছিলাম। এ পর্বে তো দেখছি সীতা বৈজয়ন্তীকে বসে এনে সে যা বলবে তাই করতে বাধ্য করছে। আবার দেখছি তাকে জঙ্গলে নিয়ে যাওয়া হলো বলি দেওয়ার জন্য। বলির কথা শুনে আমার কিরকম ভয় লেগে গেল। এখানে দেখছি আবার পুরো চমকপুরকে অভিশাপ মুক্ত করতে পারে শুধুমাত্র সীতা। কিন্তু তা তো দেখছি আবার তাকে খুঁজে না পেলে সম্ভব নয়। তবে এর জন্য 'অভয় মুদ্রা' চিহ্ন আঁকিয়ে রাখতে বলল। এটা নাকি বিপদের হলে ব্যবহার করে। আসলে এই বিষয়টা সম্পর্কে আমি কিছুই বুঝতে পারলাম না, যদিও এসব কিছু আসলে অভিজ্ঞতা নেই। তবে পরবর্তী পর্বে কি হতে চলেছে এই বিষয়টা আমার খুবই জানতে ইচ্ছে করছে। মনে হচ্ছে পরবর্তী পর্বে কিছুটা সমাধান পাওয়া যাবে। যাইহোক আজকের পর্বটা পড়ে আমার কাছে অনেক ভালো লাগলো। পরবর্তী পর্ব আশা পর্যন্ত অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43