You are viewing a single comment's thread from:

RE: নাটক রিভিউ || পথে হলো দেরী

in আমার বাংলা ব্লগ7 months ago

আমি নাটক দেখতে অনেক বেশি পছন্দ করি। আর আমার কাছে নাটক দেখতে অনেক বেশি ভালো লাগে, সেই সাথে নাটকের রিভিউ পোস্টও আমার ভালো লাগে। আসলেই প্রকৃত ভালোবাসা কখনো জেনে বুঝে হয় না। প্রকৃত ভালোবাসা নিজেদের অজান্তে কখন হয়ে যায়, তা আমরা কেউই বলতে পারব না। তটিনী এবং অপূর্ব একে অপরকে মনে মনে পছন্দ করে ফেলেছিল। এই নাটকটা যেহেতু আমার এখন পর্যন্ত দেখা হয়নি, তাই নাটকের কাহিনী দেখার জন্য অবশ্যই চেষ্টা করব এই নাটকটা দেখে নেওয়ার। আশা করছি রিভিউর মতো নাটক টা দেখতেও ভালো লাগবে।

Sort:  
 7 months ago 

নাটকটি দেখে অবশ্যই ভালো লাগবে আপু। তাই অবশ্যই এই নাটকটি দেখে নিবেন। যাইহোক রিভিউ পড়ে যথাযথ মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55