You are viewing a single comment's thread from:

RE: পটল, মুলা, আলু আর টমেটো দিয়ে পাঙ্গাস মাছের মজাদার রেসিপি।

in আমার বাংলা ব্লগ7 months ago

অনেক সবজি একসাথে মিক্স করে পাঙ্গাস মাঝে দিয়ে রান্না করেছেন, যার কারণে বুঝতেই পারছি রেসিপিটা খুব সুস্বাদু হয়েছে। এই ধরনের রেসিপি গুলো দেখলেই বোঝা যায় কতটা সুস্বাদু হয়েছে। শীতের সময় মজার মজার সবজিগুলো খেলে খুবই ভালো লাগে। আমি তো মনে করি শীতের সময় মজার মজার সবজি হলে আর কিছুই প্রয়োজন হয় না। আমার মেয়ে পাঙ্গাস মাছ খেতে খুব পছন্দ করে। আমার ফ্যামিলির সবাইও খুব পছন্দ করে পাঙ্গাস মাছ। যার কারনে আমরা বেশিরভাগ সময় পাঙ্গাস মাছ রান্না করি। আর এই জন্যই জানা রয়েছে পাঙ্গাস মাছের রেসিপি তৈরি করলে কতটা সুস্বাদু হয়। মাছ প্রথমে ভাজা করে নিয়ে রান্না করলে এমনিতেই ভালো লাগে।

Sort:  
 7 months ago 

উৎসাহমূলক মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57810.45
ETH 3116.57
USDT 1.00
SBD 2.43