You are viewing a single comment's thread from:

RE: আফ্রিকান পিচে অবশেষে ওয়ানডে সিরিজ জয় ভারতের

in আমার বাংলা ব্লগ7 months ago

দাদা আপনি আজকেও একটা খেলা বিষয়ক পোস্ট আমাদের মাঝে শেয়ার করছেন দেখে, আমার কাছে রিভিউটা পড়তে খুব ভালো লেগেছে। আপনার খেলা বিষয়ক পোস্টগুলো আমার কাছে অসম্ভব ভালো লাগে। ভারত এবং সাউথ আফ্রিকার গুরুত্বপূর্ণ একটা ম্যাচ হয়েছিল। আর এই ম্যাচে ভারত জয় লাভ করেছে, এটা জেনে সত্যি অনেক বেশি খুশি হলাম দাদা। স্যামসন আর রাহুল এসে ম্যাচটা দেখছি ভালোই টেনে তুলেছিল। ইন্ডিয়ার খেলা আমার কাছে অনেক বেশি ভালো লাগে দাদা। বিশেষ করে ইন্ডিয়ার এই টিমটা আমার অনেক বেশি পছন্দের। তাদের পারফরমেন্স কিন্তু আমার কাছে অনেক বেশি ভালো লাগে দাদা। রাহুলের সাথে তিলক এসে একটা ভালো পার্টনারশিপ তৈরি করেছিল, এটা জেনে ভালো লেগেছে। ম্যাচটা তারা জিতেছে এবং অলআউট করতেও তারা সক্ষম হয়েছে, এটা ভাবতেই ভালো লাগতেছে দাদা। এই ধরনের ম্যাচ গুলো দেখতে কিন্তু বেশ ভালোই লাগে। এবং কি খুব ভালো উপভোগ করে ম্যাচগুলো দেখা যায়। অন্য দিনের মতো আপনার আজকের এই খেলা বিষয়ক পোস্টটাও আমার কাছে খুব ভালো লেগেছে দাদা। আশা করছি পরবর্তীতেও এরকম খেলা বিষয়ক পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করবেন। আপনার পরবর্তী পোস্ট পড়ার জন্য অপেক্ষায় থাকলাম দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57831.03
ETH 3136.64
USDT 1.00
SBD 2.42