You are viewing a single comment's thread from:

RE: হঠাৎ শপিং করতে যাওয়ার আনন্দ

in আমার বাংলা ব্লগ10 months ago

যেহেতু আপনার বাবার বাড়ি এবং শ্বশুরবাড়ির এলাকা একই, যার কারণে আপনারা দুটো জায়গাতেই গিয়ে থাকেন। আর ভাইয়া না আসার কারণে আপনি বেশিরভাগ সময় আপনার বাবার বাড়িতে থাকেন, এটা শুনে খুব ভালো লেগেছে। আমার শ্বশুর বাড়িতেও যাতায়াত থাকে অনেক বেশি এটা শুনেও ভালো লেগেছে। শ্বশুর বাড়িতে যাওয়ার অনেকক্ষণ পরে আপনার দেবর যখন এসেছিল, তখন শপিং করার জন্য নিয়ে গিয়েছিল আপনাকে। প্রয়োজনীয় বেশ কিছু কেনাকাটা করা হয়েছিল এটা দেখে ভালো লেগেছে। আসলে হঠাৎ করে গিফট পেতে ভালোই লাগে। আমার নিজের কাছেও ভালো লাগে এই বিষয়টা।

Sort:  
 10 months ago 

কারন আমি আসি আমার বাবার বাড়িতে বেড়ানোর জন্য । আর যেখানে ছেলের বাবা আসেনি সেখানে শ্বশুরবাড়িতে গিয়ে কি করব শশুর শাশুড়ি তো নেই ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62017.93
ETH 2409.75
USDT 1.00
SBD 2.65