You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: চন্দ্রমুখী ২

in আমার বাংলা ব্লগ11 months ago

দাদা আপনি অনেক সুন্দর করে এই মুভিটার রিভিউ পোস্ট লিখেছেন। আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে, আপনার লেখা এই মুভিটার রিভিউ পোস্ট। এরকম হরর টাইপের মুভি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। এই মুভিটার সম্পূর্ণ কাহিনী বেশ দারুন ছিল। আর আপনিও অনেক সুন্দর করে পুরো কাহিনীটা তুলে ধরেছেন। অবশেষে কিন্তু চন্দ্রমুখী তার প্রতি হওয়া অন্যায়ের প্রতিশোধ নিয়েছে, কিন্তু ভুল লোকের উপরে নিয়েছে। এই মুভিটা এখনো পর্যন্ত আমার দেখা হয়নি। তবে আমি অবশ্যই সময় পেলে চেষ্টা করব, এই মুভিটা দেখে নেওয়ার। কারণ পুরো কাহিনী অসম্ভব সুন্দর ছিল। আপনি এত সুন্দর করে, মুভিটার সম্পূর্ণ কাহিনী সবার মাঝে তুলে ধরেছেন দেখে অনেক ভালো লেগেছে। দাদা আশা করছি পরবর্তীতেও আমাদের মাঝে মুভির রিভিউ পোস্ট শেয়ার করবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62847.35
ETH 2464.17
USDT 1.00
SBD 2.64