You are viewing a single comment's thread from:

RE: আফগান বোলারদের বিপক্ষে রোহিতের বিস্ফোরক ব্যাটিং

in আমার বাংলা ব্লগ11 months ago

দাদা আজকেও আপনি আমাদের মাঝে খেলা বিষয়ক একটা পোস্ট শেয়ার করেছেন দেখে খুব ভালো লেগেছে। আপনার খেলা বিষয়ক পোস্ট গুলো আমি সবসময় পড়ার চেষ্টা করি। আমার কাছে খুব ভালো লাগে খেলা বিষয়ক পোস্ট গুলো পড়তে। এই খেলাটায় কিন্তু রোহিত বেশ ভালোই খেলেছে। রোহিতের বিস্ফোরক ব্যাটিংটা ছিল সবচেয়ে দারুন। ইন্ডিয়া এই ম্যাচটা জিতে গিয়েছে এটা জেনে আরো বেশি আনন্দিত হলাম। অনেক বেশি ভালো লাগছে আমার কাছে এই কথাটা শুনে। খেলোয়াড়রা এভাবে খেললে সেই খেলাটা দেখতে সবথেকে বেশি ভালো লাগে। এখানে তো দেখছি দিল্লির পিচ রানের পাহাড় হওয়া সত্ত্বেও আফগানিস্তান হেরে গিয়েছে। যদিও তাদের জন্য এই ম্যাচটা অনেক বেশি গুরুত্বপূর্ণ ছিল। ইন্ডিয়া বেশ আরামদায়কভাবে জিতে গিয়েছিল তাহলে। আমার কাছে অনেক বেশি ভালো লাগছিল যখন এই পোস্টটা পড়ছিলাম। সম্পূর্ণ পোস্ট পড়ার সময় আমার মনে হচ্ছিল যেন খেলার জায়গায় আমি ছিলাম। এরকম পোস্টগুলো আমাদের মাঝে পরবর্তীতে ও শেয়ার করবেন আশা করছি দাদা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66070.34
ETH 2691.62
USDT 1.00
SBD 2.88