You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: জুরাসিক ওয়ার্ল্ড:ফলেন কিংডম

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনার মুভি গুলো রিভিউ আমি সব সময় অনেক পছন্দ করি। আজকে নতুন একটা মুভির রিভিউ করেছেন যা পড়ে খুব ভালো লেগেছে। আপনি কয়েকদিন আগে এই মুভিটা দেখেছিলেন আর তখনই ভেবেছিলেন আমাদের মাঝে শেয়ার করবেন। আর আজকে যখন আমাদের মাঝে এটি শেয়ার করেছেন তখন তো আপনার পোস্টের মাধ্যমে এই মুভিটার রিভিউ পড়তে পেরেছি এবং মুভিটার কাহিনী সম্পর্কে পড়তে পেরেছি। আসলে দাদা আমি মুভি একেবারেই দেখি না কারণ আমার তেমন সময় হয়ে উঠে না। তবে আপনার রিভিউর মাধ্যমে দেখা হয়। আর আপনার রিভিউ গুলো আমি সবসময় খুব পছন্দ করি এবং কি সব সময় সম্পূর্ণ মুভিটা পড়ে থাকি। ডায়নাচর টি দেখছি আকৃতিতে অনেক বেশি বড়। আসলে একটা প্রাণীর ডিএনএ দিয়ে অন্য একটা তৈরি করা কিন্তু অনেক বিপদজনক ব্যাপার। দাদা সম্পূর্ণটা অনেক সুন্দর করে লিখেছেন দেখে বুঝতে অনেক সুবিধা হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই দাদা এত সুন্দর একটা মুভির রিভিউ নিয়ে আমাদের মাঝে উপস্থিত হওয়ার জন্য। পরবর্তী মুভির রিভিউ পড়ার অপেক্ষায় থাকলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44