You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪২ : DIY কন্টেস্ট "কাগজ দিয়ে নয়নতারা ফুল তৈরি"

in আমার বাংলা ব্লগlast year

সত্যি বলতে দাদা আর্ট এবং ডাই কনটেস্ট গুলো আমি নিজেও খুব পছন্দ করি। তবে পরপর তিনটি প্রতিযোগিতায় আপনার জয়েন করা দেখে অসাধারণ লাগলো। এটা একদম ঠিক বলেছেন, আমার বাংলা ব্লগের মতো এরকম প্রতিযোগিতা, আর প্রাইজ দেওয়া, সেটা আমি আর কোথাও দেখিনি। আর এজন্যই তো আমার বাংলা ব্লগ সবার সেরা। তবে আপনি নয়ন তারা ফুল তৈরি করেছেন এটা দেখে আরো বেশি ভালো লাগলো। নয়ন তারা ফুল আমার ভীষণ পছন্দের। ফুলটা কিন্তু দারুন হয়েছে। তাছাড়া বৌদির পোস্টের অপেক্ষায় আছি আমি। এবারের প্রতিযোগিতা টা সত্যিই দারুন ছিল। সবার কাছ থেকে দারুন সব ফুল দেখতে পেলাম। আপনার প্রতিযোগিতায় জয়েন করা দেখে অনেক ভালো লাগলো। আর তার সাথে আমরাও উৎসাহ পেলাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63548.34
ETH 2646.78
USDT 1.00
SBD 2.74