You are viewing a single comment's thread from:

RE: বড়ো রানের গন্তব্যে পৌঁছানোর জন্য আয়ারল্যান্ড এর ভালো প্রচেষ্টা ছিল

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনার খেলা বিষয়ক পোস্টগুলো আমি খুবই পছন্দ করি পড়তে। আমার কাছে অনেক ভালো লাগে খেলে সম্পর্কে এরকম পোস্ট করতে। আপনি এর আগেও বেশ কয়েকটা খেলা বিষয়ক পোস্ট করেছিলেন। আর আপনার খেলা বিষয়ক পোস্টগুলো আমার কাছে খুব ভালো লেগেছিল। যদিও খেলা দেখা হয় না তবে আপনার পোষ্টের মাধ্যমে পড়া হয়। আপনার পোস্ট থেকে কিছু অভিজ্ঞতা অর্জন করতে পারি। আসলে একটা খেলোয়াড় ভালো খেলতে পারে এটা ঠিক আছে, তবে তার যদি ভালো একটা পার্টনার থাকে তাহলে খেলাটা আরো বেশি এগিয়ে নিয়ে যাওয়া যায়। এখানে আয়ারল্যান্ড কিন্তু অনেক চেষ্টা করেছিল। তাদের এই ভালো প্রচেষ্টাটা আমার কাছে খুব ভালো লেগেছে। ইন্ডিয়া কিন্তু অনেক ভালো একটা টিম। ইন্ডিয়ার সাথে পেরে উঠা টা কিন্তু যেমন তেমন কথা না। দাদা সম্পূর্ণ খেলাটার রিভিউ এত সুন্দর করে শেয়ার করেছেন দেখে অনেক বেশি ভালো লেগেছে। এরকম খেলা বিষয়ক পোস্টগুলো রিভিউ কিন্তু পরবর্তীতেও দেখার এবং পড়ার অপেক্ষায় থাকলাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47