You are viewing a single comment's thread from:

RE: জীবনসঙ্গী গল্প পর্ব - ১

in আমার বাংলা ব্লগlast year

এরকম গল্প গুলো পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে গল্প গুলোর মধ্যে নতুন নতুন রূপ থাকে আর সেগুলো পড়লে পারলে অনেক ভালো লাগে আমার কাছে। আজকে আপনি জীবন সঙ্গী গল্পটার প্রথম পর্ব শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে লিখেছেন। প্রিয়াঙ্কা কিন্তু তার শ্বশুর-শাশুড়িকে অনেক ভালোবাসে এবং কি তাদের সেবা-যত্ন করার জন্য নিজের চাকরিটাও ছেড়ে দিয়েছে। আসলে তার হাজব্যান্ড নিজের বাবা-মায়ের জন্য কিছু না কিনে প্রিয়াঙ্কার জন্য কিনেছিল শুধুমাত্র, যার কারণে প্রিয়াঙ্কার রাগ হয়েছিল। পরবর্তীতে তার হাজবেন্ড বাবা-মায়ের জন্য গিফট এনেছিল এটা জেনে আমার কাছে ভালো লেগেছে। পরবর্তীতে কি হয় সেটা দেখার অপেক্ষায় থাকলাম।

Sort:  
 last year 

ধন্যবাদ দিদি সময় করে আমার পোস্টটি দেখার জন্য আর খুব শীঘ্রই গল্পের অন্য একটি পর্ব নিয়ে হাজির হব সবার মাঝে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44