You are viewing a single comment's thread from:

RE: ছেলের জন্য মিষ্টি কেনার মহূর্ত এবং কিছু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

মিষ্টি আমার খুব একটা পছন্দ না। আমার কাছে মিষ্টি খেতে খুব একটা ভালো লাগে না। হালকা মিষ্টি জাতীয় কিছু খেতে আমি খুবই পছন্দ করি। বাবুর জন্য মিষ্টি কিনতে গিয়েছিলেন আপনারা এটা জেনে ভালো লাগলো। স্পঞ্জের মিষ্টি নিয়ে ভালোই করেছেন। আর এমনিতে বাবুকে মিষ্টি জাতীয় খাবার গুলো একটু কম খাওয়াবেন তাহলেই ভালো হবে। এখন কিন্তু অতিরিক্ত মিষ্টি খাওয়া একেবারেই উচিত না কারো জন্য। ছোট মাটির খুঁটির দই পেয়ে নিশ্চয়ই বাবু খুব খুশি হয়েছিল।

Sort:  
 last year 

আমি নিজেও মিষ্টি খেতে পছন্দ করি না আপনাদের ভাইয়াও খুব একটা খায় না।কিন্তু বাবু একদমই আলাদা হয়েছে। ও মিষ্টি খেতে ভীষণ ভালোবাসে। আবার খুব কড়া মিষ্টিও খায় না। হালকা মিষ্টি যেগুলো সেগুলো বেশি খায়।তাই সবসময় ওকে ছানার তৈরি মিষ্টি গুলো দেওয়ার চেষ্টা করি। সুন্দর একটি মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47