You are viewing a single comment's thread from:

RE: প্রকৃতির মাঝে ক্যাপচার করা কিছু আলোকচিত্র

in আমার বাংলা ব্লগlast year

প্রকৃতির মাঝে খুবই সুন্দর সুন্দর আলোকচিত্র আপনি ক্যাপচার করেছেন, যেগুলো দেখে আমি তো খুবই মুগ্ধ। দাদা আপনি সবসময় অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকেন যেগুলো আমার কাছে খুবই ভালো লাগে। আজকের করা এই ফটোগ্রাফি গুলো ও অনেক বেশি সুন্দর ছিল দাদা। প্রত্যেকটা ফটোগ্রাফি আপনি অনেক সুন্দর করেছেন এটা কিন্তু বলতে হয়। আর বর্ণনার মাধ্যমে ফটোগ্রাফি গুলা সম্পর্কে বলার কারনে আমার কাছে খুবই ভালো লেগেছে। বর্ণনা গুলো পড়ে অনেক কিছুই জানতে পেরেছি দাদা। এতকিছু যদিও আগে জানা ছিল না, আজকে নতুন করে অনেক কিছু জেনেছি। বিটল টির ফটোগ্রাফি দেখতে আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। রাস্তার পাশ থেকে তোলা মাঠ ভরা ফসলের ফটোগ্রাফি গুলো ও খুবই ভালো লেগেছে দাদা। সব মিলিয়ে খুব চমৎকার এবং অসাধারণ ফটোগ্রাফি করেছেন। আমি তো মনে করি আপনার প্রশংসা যত করব ততই কম হবে। নিচের ফটোগ্রাফি গুলোতে আকাশের সৌন্দর্য অনেক বেশি সুন্দর ভাবে ফুটে উঠেছে। যার কারণে সেই ফটোগ্রাফি গুলো দেখতেও ভালো লেগেছে। এরকম চমৎকার ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে হাজির হওয়ার জন্য ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57190.65
ETH 2409.68
USDT 1.00
SBD 2.28