You are viewing a single comment's thread from:

RE: ভেন্ডি দিয়ে বাটা মাছের মজাদার রেসিপি

in আমার বাংলা ব্লগlast year

দাদা অনেক মজাদার এবং ইয়াম্মি একটা রেসিপি ছিল আজকেরটাও। বাটা মাছ তো খেতে আমি এমনিতে খুব ভালোবাসি, তবে আমি বেশিরভাগ সময় এই বাটা মাছগুলো নালা জাতীয় জিনিস দিয়ে রান্না করে থাকি। কারণ নালা জাতীয় যেকোনো কিছু দিয়ে রান্না করলে একটু বেশি মজাদার হয় এবং খেতে অনেক বেশি ভালো লাগে। তবে আমি কখনো ভেন্ডি দিয়ে এটি তৈরি করিনি। তবে আমি তো ভাবছি সময় পেলে ভেন্ডি দিয়ে এই বাটা মাছগুলো রান্না করবো। আপনার রেসিপিটা দেখে বুঝা যাচ্ছে এটা কিন্তু খুব মজাদার হয়েছিল। আর এরকম মজাদার একটা রেসিপি যদি টেস্ট না করা হয় তাহলে তো মিস করবো। দাদা, আপনি অনেক সুন্দর করে উপস্থাপনা দিয়ে থাকেন, যার কারণে নতুন নতুন রেসিপি গুলো শিখে নিতে পারি। আর আজকের এই পোস্টটা দেখেও এই রেসিপিটা শিখে নিতে পারলাম। দাদা আপনার মত আমিও সামুদ্রিক মাছ খেতে সবথেকে বেশি পছন্দ করি। সামুদ্রিক মাছের মধ্যে সবথেকে বেশি মজা রয়েছে। যা যে কোন পদ্ধতিতে রান্না করলে খুব ভালো লাগে খেতে। রেসিপিটা ভাগ করে নিয়েছেন দেখে ভালো লাগলো দাদা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 56989.27
ETH 2425.90
USDT 1.00
SBD 2.39