You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-১৮ || পছন্দের পারফিউম নিয়ে আমার অনুভূতি || ১০℅ লাজুক খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

পারফিউম নিয়ে আপনার অনুভূতি গুলো শুনে বেশ ভালই লাগলো। আপনি যে প্রথম কি পারফিউম কিনেছিলেন তাও দেখছি মনে আছে। অনেক সময় তো এত কিছু মনে থাকে না। তাছাড়া আমিও কিন্তু আপনার মায়ের মত একদম কড়া গন্ধ একদমই সহ্য করতে পারিনা। পোড়া গন্ধ বলতে আমি কেন জানিনা পারফিউমের গন্ধ সহ্য করতে পারিনা। দেখতে বেশ ভালই লাগে কিন্তু বন্ধ কেন জানি না এরকম লাগে। আমাদের মাঝে এত সুন্দর কথা গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

এমন অনেকেই আছে যারা পারফিউম এর কড়া গন্ধ সহ্য করতে পারে না। এটা স্বাভাবিক বিষয়। বেশি কড়া আমার ও তেমন ভালো লাগে না। তবে আমার চকলেট ফ্লেভারেরটা বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66625.38
ETH 3619.34
USDT 1.00
SBD 2.89