You are viewing a single comment's thread from:

RE: DIY - রঙিন সামুদ্রিক মাছের 🐟 চিত্রাংকন || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

সামুদ্রিক মাছ গুলো মনে হয় এরকমই হয়। আমি তো দেখে একদম অবাক হয়ে গেলাম। এত সুন্দর ভাবে রং করলেন। দেখে মনে হচ্ছে সত্যি কারের রঙিন মাছ গুলো দেখতে যে রকম হয়। আপনার হার্টের প্রশংসা নতুন করে আর কি বলবো আমার কাছে বেশ ভালো লাগে। অনেক ধন্যবাদ নতুন একটা আর্ট শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু সামুদ্রিক মাছ গুলো এমন বিভিন্ন ধরনের কালারের হয়। আমার কাছে তো সামুদ্রিক মাছ গুলো অনেক বেশি ভালো লাগে দেখতে। মাঝেমধ্যে আমি টিভিতে কিছু সামুদ্রিক সো দেখায় সেগুলো আমি দেখি আমার অনেক ভালো লাগে। পাশাপাশি অসংখ্য ধন্যবাদ রইল আপু আপনাকে সবসময় আমাকে এইভাবে সুন্দর কমেন্ট করার মাধ্যমে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32