You are viewing a single comment's thread from:

RE: Abbcontest-13 - এ আমার ফুলের ফটোগ্রাফি ও অংশগ্রহণ ||| @steem-for-future

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনি অনেক অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছেন। আবার ফুলের ফটোগ্রাফির শেষে ফুলের যে জিপ করেছেন ওইটা বেশি ভালো লেগেছে। তাছাড়া ডায়ান্থাস ফুলগুলো আমার কাছে বেশ ভালো লাগে। এই ফুলগুলো অনেক কালারের হয়ে থাকে। প্রত্যেকটা ফুল সম্পর্কে অনেক অসাধারণ বর্ণনা করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ। প্রতিযোগিতার জন্য শুভকামনা রইল।

Sort:  

অনেক অনেক ভালোবাসা রইলো আপনার প্রতি আপু। সর্বশেষ ফুলের গিফট গুলো যে আপনার ভালো লেগেছে এটাই আমার কাছে চরম সার্থকতা। প্রতিযোগিতায় বিজয়ী হতে পারি কিংবা না পারে সেটা বড় কথা নয়। আসলে আপনাদের এমন সুন্দর মন্তব্য আমার কাজের গতিকে শতগুণে বৃদ্ধি করে। পাশে থেকে সবসময় সাপোর্ট করার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 63510.21
ETH 3068.27
USDT 1.00
SBD 3.81