🐬টার্গেট ডিসেম্বর সিজন-২🐬 power up 900+🐬 Steem power 6738+ 🐬 Dolphin , Club100

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি 900+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার 6738+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

IMG_20220403_044152.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি 900+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 900+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

IMG-20220402-WA0029.jpg

ধাপ -২

IMG-20220402-WA0030.jpg

ধাপ -৩

IMG-20220402-WA0031.jpg

এখানে আমি 900+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট 6938+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 3 years ago 

ওয়াও আপু 😲😲। অভিনন্দন জানাচ্ছি আপনাকে।এত স্টিম পাওয়ার আপ‌ করে ফেলেছেন। এভাবেই এগিয়ে যান। এবং আমাদেরকেও অনুপ্রাণিত করলেন এমন পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে। ধন্যবাদ আপু এবং আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইলো।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর ভাবে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

আপু আমি তো তাজ্জব হয়ে যাচ্ছি। কিভাবে সম্ভব! কিভাবে কি করেন! আমিতো 500 স্টিম পাওয়ার আপ করতে হিমসিম খেয়ে গেছি। যাই হোক এভাবেই এগিয়ে যান। শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

অসুবিধা নাই ভাইয়া একটু একটু করে আপনি পাওয়ার আপ করুন। আস্তে আস্তে বড় অ্যামাউন্টে পরিণত হবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

৯০০ স্টিম পাওয়ার আপ ভাবতেই কেমন লাগছে। অসাধারণ একটি লক্ষ্যমাএায় পৌঁছে গেছেন। আপনাকে দেখে অনেকেই অনুপ্রেরণা পাবে। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা। এভাবে এগিয়ে যান।।

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া,পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনার পাওয়ার আপ এর পোস্টটি দেখে খুব ভালো লাগলো। আপু আপনি একটি বড় এ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। সত্যি অনেক সুন্দর হয়েছে। এ ভাবে সামনের দিকে এগিয়ে যান, অবশ্যই আপনি আপনার সফলতা নিয়ে আসতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল। 🤗🤗

 3 years ago 

এত সুন্দরভাবে শুভেচ্ছা জানানোর জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপু আপনাকে অভিনন্দন। সুন্দর উদ্যোগ নিয়েছেন। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

অভিনন্দন জানানোর জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি তো সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। আমি আপনার পোষ্ট পড়ার পর নিচে চলে গেলাম কমেন্ট পড়তে। আসলেই 900 প্লাস স্টিম মুখের কথা না অনেক। তবে আপনি এক জায়গাতে মোট লিখতে গিয়ে মত লিখে ফেলেছেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য।

 3 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। আশা করছি আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করার জন্য এভাবেই এগিয়ে যাবেন। আপনার এই পোস্ট সকলের মাঝে অনুপ্রেরণা যোগাবে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। সেই সাথে আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

আমার পোস্ট সকলের অনুপ্রেরণা এটা জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি এতগুলো স্টিম পাওয়ার অফ করার জন্য। আমি আশা করি আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে অনেকেই পাওয়ার আপ করতে উৎসাহিত হবে। এভাবে এগিয়ে যান সফলতা একদিন আসবেই শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 3 years ago 

ওয়াও আপু আপনি তো অনেক স্টিম পাওয়ার আপ করেছেন। এক সাথে ৯০০ স্টিম পাওয়ার আপ।ভালো লাগে পাওয়ার আপের পোস্ট গুলো দেখতে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 3 years ago 

ঠিক বলেছেন আপু এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপ খুব জরুরী। আপনি অনেক বড় পরিমাপের পাওয়ার আপ করেছেন। দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্য আপনার থেকে খুব বেশি দূরে থাকবে না। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68228.03
ETH 2645.06
USDT 1.00
SBD 2.69