💪টার্গেট ডিসেম্বর সিজন-২ 💪 ১০ স্টিম পাওয়ার আপ💪 Steem power ৮৫৬৩ + 💪

in আমার বাংলা ব্লগ2 years ago

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৮৫৬৩+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-08-22-10-34-30-097.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-08-30-09-53-44-679_com.android.chrome.jpg

ধাপ -২

Screenshot_2022-08-30-09-54-05-198_com.android.chrome.jpg

ধাপ -৩

Screenshot_2022-08-30-09-54-34-834_com.android.chrome.jpg

এখানে আমি ১০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৮৫৬৩+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

যার যত পাওয়ার রয়েছে তার শক্তি ততবেশি এটা ঠিক বলেছেন আপু। আর আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন, করতে করতে আপনার স্বপ্নচূড়ায় পৌঁছেছেন এটা জেনে ভালো লাগলো আপু দোয়া রইলো আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে ভালোই লাগে এটা আমাদের ভবিষ্যতের জন্য কাজে লাগবে।

 2 years ago 

আপু আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পোস্ট দেখে আমরা সবাই উৎসাহিত হব। কেননা আমাদের সবার উচিত লক্ষ্য অর্জনের জন্য পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে আমার কাছে বেশ ভালোই লাগে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে আসছেন জানতে পেরে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি।

 2 years ago 

আপু দেখছি আপনি ধীরে ধীরে অনেক পাওয়ার করে ফেলেছেন। যেটি আপনার ওয়ালেট থেকে দেখতে পেলাম আসলে যে কোন কাজ না থেমে ধীরগতিতে এগিয়ে গেলেও একসময় দেখা যায় অনেক পথ এগিয়ে গিয়েছে। ধন্যবাদ এভাবে এগুতে থাকেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন শুভ কামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন যে কোন কাজে ধীরে ধীরে করলেও তা সফলতা পাওয়া সম্ভব।

 2 years ago 

আপু খুব ভাল একটি এমাউন্ট হয়ে গেল আপনার। ৮৫৬৩ অনেক বড় একটি এমাউন্ট। আপনার থেকে সবাই উৎসাহ পেলাম। ধন্যবাদ।

 2 years ago 

আসলে এই অ্যামাউন্ট তৈরি করতে অনেক কষ্ট করতে হয়েছে।

 2 years ago 

আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো খুব শীঘ্রই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার লক্ষ্যে পৌঁছাতে পারলে ভালো লাগবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহিত হবে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করতে হবে।

 2 years ago 

আপনি বেশ ভালো একটি পাওয়ারের মালিক। এটা নিয়মিত পাওয়ার আপ এর জন‍্যই সম্ভব হয়েছে। আপনার জন্য অভিনন্দন। এভাবেই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যান আপু। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আসলে এই পাওয়ার তৈরি করতে বেশ পরিশ্রম করতে হয়েছে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে খুব ভালো লাগলো আপু। এভাবেই এগিয়ে যান। অল্প পরিমাণের স্টিম হলেও পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ। ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40