💪টার্গেট ডিসেম্বর সিজন-২ 💪 power up ১১+💪 Steem power ৭৪৮৩+ 💪

in আমার বাংলা ব্লগ2 years ago

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১১+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৭৪৮৩+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

1652876998359.PNG

আজ আমি পাওয়ার আপ করেছি ১১+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১১+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20220530_165434.jpg

ধাপ -২

IMG_20220530_165502.jpg

ধাপ -৩

IMG_20220530_165543.jpg

এখানে আমি ১১+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৭৪৮৩+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপু সত্যিই আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। আপনি আপনার নিজের সক্ষমতা অনেক অনেক গুণ বৃদ্ধি করেছেন। এখনো প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে বৃদ্ধি করে যাচ্ছেন। আপনার পোস্টটি দেখে সত্যিই খুব অনুপ্রাণিত হলাম আপু। অনেক ধন্যবাদ আপনাকে এবং প্রার্থনা করি আপনি এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনি অনুপ্রাণিত হয়েছেন জেনে খুবই ভালো লাগলো। অবশ্যই পাওয়ার আপ করার চেষ্টা করবেন।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই খুশি হলাম আপু। পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার স্টিমিট একাউন্টের শক্তি বৃদ্ধির পাশাপাশি আপনার টিকে থাকার লড়াইয়ে অনেক এগিয়ে যাচ্ছেন আপু। আপনার এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। আপনি এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সত্যিই এটি একটি টিকে থাকার লড়াই। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তবে চেষ্টা করবেন একটু বেশি করে পাওয়ার আপ করার জন্য কারণ শক্তিগুলো পরবর্তীতে আপনার অনেক কাজে লাগবে ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

অবশ্যই বেশি পাওয়ার আপ করার চেষ্টা করব। এমনিতে আমি অনেক বেশি পাওয়ার আপ করতে চাই। এখন পরিস্থিতির কারণে বেশি পাওয়ার আপ করতে পারছিনা। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যান। শুভ কামনা রইলো 🥀

 2 years ago 

আপনার কাছে ভালো লাগলো জেনে আমারও ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রথমে আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আপনি অনেক বড় একটি অ্যামাউন্টের মালিক হয়ে গেছেন। অল্প কয়েকদিনের মধ্যেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন যদি এই ভাবেই ধারাবাহিকতা বজায় রাখেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মালিক হয়ে গেছে কিনা জানি না নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করতে পেরেছি। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি যেভাবে পাওয়ার আপ করছেন তাতে দ্বিতীয় ডলফিন থেকে আপনাকে কেউ পিছিয়ে রাখতে পারবে না। এভাবেই ধীরে ধীরে পাওয়ার আপ করতে থাকলে একসময় আপনি ঠিকই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার কথা শুনে ভালো লাগলো। মনে হচ্ছে দ্বিতীয় ডলফিন হয়ে যাব। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বিষয়টি জানতে পেরে খুবই ভালো লাগলো যে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন আসলে এই প্লাটফর্মে কাজ করতে হলে আমাদের প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে হবে যার কোন বিকল্প নেই

 2 years ago 

সত্যিই এখানে কাজ করতে হলে আমাদেরকে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজস্ব ক্ষমতা বৃদ্ধি এবং পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। এটি জেনে এবং মেনে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, ভাল থাকবেন সর্বদায়।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের অবস্থানকে শক্ত করা। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ওয়ালেটে এত বড় এমাউন্টের স্টিম পাওয়ার দেখে আমি নিজেই অনেক পাওয়ার আপ এর প্রতি উদ্বুদ্ধ হয়েছি। আপনার পোস্টে এসে ডাবল ডলফিন হওয়ার ইচ্ছার কথা জানতে পারলাম। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারলে খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির করে পাওয়ার আপ করছেন দেখে খুব ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি আমার পাওয়ার আপ দেখে উদ্বুদ্ধ হয়েছেন জেনে খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক অনেক গুরুত্বপূর্ণ। আপনি ১১ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার দেখে অনেক নতুন ইউজার অনুপ্রাণিত হবে। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

নতুন ইউজার অনুপ্রাণিত হলে আমারও ভীষণ ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59179.00
ETH 2969.17
USDT 1.00
SBD 3.75