টার্গেট পূরণ - ১০ হাজার স্টিম পাওয়ার। #clubdolphin 2X

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ২২+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ১০০০০+ ।এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়ার স্বপ্নপূরণ করতে পেরেছি। আশা করি আপনাদের সবার দোয়ায় নিজের টার্গেট পূরণ করতে পেরে ভীষণ ভালো লাগলো। আমি মনে করি ডাবল ডাবল ডলপিন হওয়া সত্যিই অনেক আনন্দের ব্যাপার।

IMG-20221120-WA0000.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ২২¡+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্ন পুরন করতে পেরেছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ২২+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20221119_235535.jpg

ধাপ -২

IMG_20221119_235620.jpg

ধাপ -৩

IMG_20221119_235653.jpg

এখানে আমি ২২+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ১০০০০+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পেরেছেন। আসলেই স্বপ্ন যখন পূরণ হয় তখন খুবই ভালো লাগে।

 2 years ago 

ঠিক বলেছেন স্বপ্ন পূরণ হলে ভালই লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন পাওয়ার আপ নিয়ে। একদম ঠিক বলেছেন আমার বাংলা ব্লগে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুব দরকার।সেই সাথে সুমন ভাইকে অনেক ধন্যবাদ এমন সুন্দর একটি উদ্যোগ নিয়েছিলেন তাই সবাই এমন মহৎ কাজটি করতে পারছে।আপনাকে অশেষ ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন, আমার বাংলা ব্লগে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করতে হবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে ডাবল ডলফিন এর স্বপ্নপূরণ করলেন। আসলে স্বপ্ন পূরণ করলে অনেক ভালো লাগে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

সত্যি ডাবল ডলফিন হতে পেরে অনেক বেশি ভালো লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ডাবল ডলফিন হওয়ার গৌরব অর্জন করেছেন, সত্যি এটা অনেক আনন্দের বিষয়। যে আনন্দ অনুভূতিগুলো আমাদের মাঝে শেয়ার করেছে। আমি মাঝপথে হোঁচট খেয়ে পড়ে গেছি, যদিও মন থেকে অনেক কষ্ট পেয়েছি। কিন্তু আপনাদের অনুপ্রেরণার পোস্ট গুলো দেখলে খুবই ভালো লাগে। আমাদের মাঝে আজকের পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আসলে ঠিক বলেছেন অনুপ্রেরণা পেলে খুব ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রিয় আপু আপনাকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন ৷ যে আপনি আপনার ১০০০০ এসপি পূর্ন করলেন ৷আপনি আরও অনেক দুর এগিয়ে যান ৷ এমনটাই প্রত্যাশা ৷

 2 years ago 

অনেক দূর এগিয়ে যেতে পারলে ভালো লাগবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ্ আপু আপনার টার্গেট অবশেষে আজকে ২২ স্টিম পাওয়ার আপের মাধ্যমে পূরন হলো।আপনার টার্গেট ছিলো অনেক বড় একটা টার্গেট। যা পূরন করতে বেশ কষ্ট করতে হয়েছে।আপনাকে অভিনন্দন। পাওয়ার মানেই শক্তি।আপনার জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ

 2 years ago 

অনেক বেশি কষ্ট হয়েছে আপু টার্গেট পূরণ করতে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি। সত্যি আপু লক্ষ্য যদি স্থির থাকে তাহলে খুব সহজেই এগিয়ে যাওয়া যায়। আসলে লক্ষ্য নির্ধারণ করে এগিয়ে যাওয়ার মাধ্যমেই সফলতা অর্জন করা যায়। ডাবল ডলফিন হওয়ার স্বপ্নপূরণ করতে পেরেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো আপু। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু, কোন কিছুর লক্ষ্য ঠিক থাকলে এগিয়ে যাওয়া সম্ভব। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

আপনি ডাবল ডলফিন পূরণ করতে পেরেছেন দেখে অনেক ভালো লাগলো আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আজকে আপনি ২২ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে পৌঁছে গেলেন। পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে খুব সুন্দর করে শেয়ার করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নিজের লক্ষ্যে পৌঁছাতে পেরে ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

অভিনন্দন আপনাকে

একাউন্টঃ @tasonya
পাওয়ার বৃদ্ধিঃ = 0.220485%

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার কাছ থেকে অভিনন্দন পেয়ে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66