লাইফ স্টাইল:- কেনাকাটা করার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ8 months ago

CollageMaker_20231115132059884.jpg

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। প্রতিদিন যখন পোস্ট লিখতে বসি তখন ভাবি আসলে কি পোস্ট করা যায়। কারণ প্রতিনিয়ত বিভিন্ন ধরনের বিষয়গুলো আপনাদের মাঝে শেয়ার করে থাকি। আসলে মনে হয় যেন আমাদের দৈনন্দিন জীবনের সবকিছুই আপনাদের মাঝে কম বেশি শেয়ার করা হয়। কারণ আমি মনে করি আমার বাংলা ব্লগ মানে আমাকে একটা পরিবার।

IMG-20230924-WA0062.jpg

তাই জন্যই মূলত কোন কিছু শেয়ার করতে দ্বিধাবোধ করি না। তেমনি আজকেও আপনাদের মাঝে একটি বিষয় শেয়ার করতে আসলাম। আমি মূলত আজকে আপনাদের মাঝে কেনাকাটার মুহূর্ত শেয়ার করব। তবে আজকের কেনাকাটা আমার নিজের জন্য না। মূলত গিফট করার জন্য কিনতে এসেছিলাম। এই কেনাকাটার মুহূর্ত প্রায় কয়েক দিন আগের। আপনাদের মাঝে শেয়ার করব করব বলে শেয়ার করা হয়নি। মূলত আমি আর আমার বড় বোন গিয়েছিলাম মার্কেটে । আমরা আমাদের ভাবির জন্য জামা কিনতে গিয়েছিলাম।

এর আগেও আপনাদেরকে বলেছিলাম আমার ভাই একজন। তার বউয়ের জন্য মূলত জামা কিনার জন্য গিয়েছিলাম। আমরা মূলত তিন বোন তিনটা জামা গিফট করবো ভাবিকে। তাই জন্য আমরা সোজা চলে গেলাম শপিংমলে। প্রথমে একটু হেঁটে দেখছিলাম কোন কিছু পছন্দ হয় কিনা। পরবর্তীতে চলে গেলাম আমাদের পরিচিত একটা দোকানে। যদিও এই দোকানটা বেশি দিনের পরিচয় নয়। তারপরেও কয়েকদিন কেনাকাটা করেছি। দোকানদারের ব্যবহার খুবই ভালো।

IMG-20230924-WA0059.jpg

IMG-20230924-WA0057.jpg

আমরা যখন জামার কথা বললাম, তখন উনি আমাদেরকে বিভিন্ন ডিজাইনের জামাগুলো বের করে দেখাচ্ছিল। আমিও দেখছিলাম কোনটা পছন্দ হয়। যেহেতু আমরা তিনটা জামা কিনব তাই জন্য ভাবলাম, আলাদা আলাদা ডিজাইন এর জামাগুলো পছন্দ করতে হবে। দোকানদার প্রায় অনেকগুলো কালেকশন বের করেছিলেন। সেখান থেকে আমি আর আমার আপু দুইটা জামা পছন্দ করেছিলাম। পরবর্তীতে আরেকটা জামা কিছুতেই পছন্দ হচ্ছিল না । দোকানদারকে বললাম আরো কিছু কালেকশন বের করতে।

IMG-20230924-WA0055.jpg

IMG-20230924-WA0054.jpg

তখন দোকানদার আবারও কয়েকটা কালেকশন বের করে দিল। সেখান থেকে আরও একটা জামা পছন্দ করে নিয়েছিলাম। মূলত একটা অনুষ্ঠানের জন্য আমরা তিন বোন তিনটা জামা গিফট করবো ‌‌। যদিও আমার ছোট বোন আমাদের সাথে যায়নি, সে বলেছিল একটা জামা নিয়ে আসতে ‌ । আমাদের পছন্দমত কিনলেই হবে। পরে আমাদের পছন্দ অনুযায়ী তিনটা জামা নিয়েছিলাম। যদি ও এই দোকানে প্রাইজ ও রিজনেবল ছিল।

তাই জন্য কিনতেও ভালো লেগেছিল ‌। পরবর্তীতে আমরা পছন্দ অনুযায়ী কিনে দোকানদারকে টাকা দিয়েছিলাম। আমাদেরকে জামাগুলো প্যাকিং করে দিয়েছিল। যদিও সেদিন আর বেশি কিছু কেনাকাটা করিনি । এই জামা গুলো কিনতে ভালোই লেগেছিল। পরবর্তীতে কেনাকাটা শেষ করে আমরা আমাদের বাড়িতে চলে এসেছিলাম। আজকে এ পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে ভিন্ন কিছু শেয়ার করতে।

IMG-20230924-WA0052.jpg

IMG-20230924-WA0050.jpg

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  
 8 months ago 

তিন বোন মিলে ভাবির জন্য গিফট কিনলেন। তিন ননদ থেকে গিফট পেয়ে আপনার ভাবি তো নিশ্চয়ই অনেক খুশি হয়েছে। খুবই ভালো লাগলো আপনার কেনাকাটা করার অনুভূতিটা পড়ে । আমাদের মাঝে কেনাকাটা করা সুন্দর এই মুহূর্ত শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 8 months ago 

ঠিক বলেছেন অনেক খুশি হয়েছিল আমার ভাবী। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

এমন ননদ যদি প্রতিটি ভাবীর থাকতো তবে ভাবীদের বেশ মজা হতো। আপনার ভাবী আপনাদের গিফট পেয়ে নিশ্চয়ই বেশ খুশি হয়েছে। আর ননদরা যদি ভাবিকে এমন গিফট দেয় ভাবিতো খুশি হবেই।আমি বেশ আনন্দ পেলাম আপনার পোস্ট পড়ে। ভাবির জন্য কেনাকাটার মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 8 months ago 

ঠিক বলেছেন অনেক খুশি হয়েছিল গিফট গুলো পেয়ে। অনেক ধন্যবাদ আপু।

 8 months ago 

জামাগুলো কিন্তু ভালোই হয়েছে আপু। আপনার ভাবী নিশ্চয় জামাগুলো পছন্দ করেছে। এমন গিফট হুটহাট করে দিলে ভালোই লাগে ব্যাপারগুলো।

 8 months ago 

আসলেই গিফট পেলে সবারই ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

তাহলে তো বলতে হয় আপনার ভাবির ভাগ্য ভালো। তিনটি ননদ পেয়েছে আর গিফট পেলে এক এক করে তিনটি পেয়ে যাবে। আপনার ভাবির জন্য খুব সুন্দর ড্রেস কিনেছেন আর ড্রেসগুলো দেখতে খুবই সুন্দর। নিজেদের পছন্দ মতো কিনেছেন বলে সুবিধা হলো। আপনার পোস্ট পড়ে ভালো লাগলো। ধন্যবাদ।

 8 months ago 

ঠিক বলেছেন ড্রেসগুলো সত্যি সুন্দর ছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

ব্লগটা প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লাম কত টাকা দিয়ে জামা কিনেছেন সেটা জানার জন্য। অবশেষে প্রাইজই জানতে পারলাম না,হে হে হে। তিনটা এক সাথে কত টাকা নিলো আপু জানাবেন। প্রাইজ জানা থাকলে কোন কিছু কিনতে গেলে দোকানদার ঠকাতে পারবে না,হে হে হে । ধন্যবাদ।

 8 months ago 

জামা গুলো এবারেজ ৪০০০ টাকা নিয়েছিল। আসলে দাম লিখলে আমার কাছে কি রকম একটা লাগে তাই জন্য লিখিনি। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

ঐদিন কিনার কাটা করতে আমি যেতে পারলাম না। তবে আপু আপনি জামাগুলো খুব সুন্দর দেখে পছন্দ করে কিনেছেন। এবং আমাদের তিন বোনের পক্ষ থেকে তিনটি জামা ভাবিকে আমরা গিফট করেছি। আমাদের একটা মাত্র ভাই আর আমরা সব সময় ভাবির সাথে মিলেমিশে চলি। সত্যি ওই দিন জামাগুলো আমার অনেক পছন্দ হয়েছে। যাহোক পোস্টটি সবার মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 8 months ago 

তুমি না যেতে পারলেও কিন্তু জামাগুলো ভালোই কিনেছি। অনেক ধন্যবাদ।

 8 months ago 

জামাগুলো দেখে তো বেশ সুন্দর লাগছে আর আপনি যেহেতু তিনটা জামা কিনবেন তাই আলাদা আলাদা ডিজাইনের হলে সেটা বেশি ভালো হবে। যাইহোক আপনার কেনাকাটার বিষয়গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আসলেই আলাদা আলাদা ডিজাইনের কিনেছি কারণ একজনের জন্য তাই।

 8 months ago 

আপু আপনার কেনাকাটার মুহূর্ত এর পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো।বোনেরা মিলে ভাবির জন্য গিফট কিনলেন।গিফট পেয়ে নিশ্চয় আপনার ভাবি খুব খুশি।ভালো লেগেছে পোস্টটি।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 8 months ago 

জ্বী আপু অনেক বেশি খুশি হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

তাহলে তো অনেক ভালোই করেছেন তিন বোন আপনার ভাবিকে তিনটি জামা গিফট করেছেন। যদিও কেনাকাটা করতে আপনি আর আপনার বড় বোন গেলেন। আসলে আপনার একটি মাত্র ভাই এবং তার ওয়াইফকে আপনার যথেষ্ট সম্মান করেন। আর পরিচিত দোকানে গেলে এমনি একটু ভালো হয় বিশেষ করে তাদের কথাবার্তা। যাহোক খুব সুন্দর করে পোস্টটি উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

এটা ঠিক বলেছেন আমাদের একমাত্র ভাই। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62