লাইফ স্টাইল :- হঠাৎ ডিনার করার মুহূর্ত।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। অনেক সময় দেখা যায় যে আমরা কোন কাজে যদি বাইরে যাই তখন বেশি সময় হয়ে গেলে আমরা বাইরেই খেয়ে নি। কিছুদিন আগে আমি আর আমার হাজব্যান্ড একটা কাজে ফেনীতে গিয়েছিলাম। সেদিন আসলে নাশিয়াকে আমাদের সাথে নিয়ে যাওয়া হয়নি।

IMG_20230712_175259.jpg

IMG_20230712_175427.jpg

ও আমাদের কাজটা শেষ করতে বেশ অনেকটা সময় লেগে গিয়েছিল। বলতে গেলে একেবারে রাত হয়ে গিয়েছিল আমাদের কাজটা শেষ করতে। পরবর্তীতে তখনই আমরা ভাবলাম তাহলে আমরা একটা রেস্টুরেন্টে গিয়ে খেয়ে নিই। পাশেই বেশ ভালো একটা রেস্টুরেন্ট রয়েছে। এই রেস্টুরেন্টটা নিচের তলা দ্বিতীয় তলা, এবং তৃতীয় তলা তিনটার মধ্যেই করা হয়েছে। এখানে আমরা আগেও কয়েকবার এসেছি। আসলে তৃতীয় তলার মধ্যে এদের ছিল না। এটা মনে হচ্ছে নতুন করা হয়েছে।

এই রেস্টুরেন্টের খাবারের মান বেশ ভালো। আমরা যখন নিচে গেলাম তখন দেখলাম একটাও টেবিল খালি নেই ‌ পরবর্তীতে আমরা দ্বিতীয় তলাতে গেলে দেখি সেখানেও খালি নেই। তাই জন্য আমাদেরকে তৃতীয় তলাতে পাঠানো হলো। পরবর্তীতে উপরে উঠে আমার কাছে ভীষণ ভালোই লেগেছে। রেস্টুরেন্টের ডেকোরেশন টা খুবই সুন্দর লেগেছে। এত কষ্ট করে দুপুরে উঠে দেখলাম বেশ ভালো একটা অনুভূতি হয়েছে। আসলে এই রেস্টুরেন্টের খাবারের মান বেশ ভালো তাই জন্য লোকজন অনেক বেশি আসে।

IMG_20230712_175352.jpg

IMG_20230712_175348.jpg

এখানে দেখলাম আবার বিভিন্ন ধরনের জুস পাওয়া যায়। আসলে আমাদের বেশ ক্ষুধা লেগেছিল তাই জন্য আমরা ভারি কিছু খাওয়ার সিদ্ধান্ত নিলাম। তারপর ওইটা আসলে আমরা খাবারের অর্ডার করি। এর ফাঁকে আমি রেস্টুরেন্টের কয়েকটা ফটোগ্রাফি করার চেষ্টা করি। তবে আমরা আসার পরে দেখলাম বেশ খালি টেবিল ছিল। কিন্তু তৎক্ষণাৎ সবগুলো টেবিল বুক হয়ে গেল। এতগুলো মানুষের মধ্যে বেশি ফটোগ্রাফিও করতে পারেনি। তবে যখন খাবার চলে আসলো ভীষণ ভালো লেগেছে।

IMG_20230712_175649.jpg

IMG_20230712_175529.jpg

আসলে খাবারের ফটোগ্রাফিতে যেরকম দেখতে লাগছে সামনাসামনি দেখতে ভীষণ সুন্দর লেগেছিল। আসলে আমরা বিরিয়ানি অর্ডার করেছিলাম। আসলে বিরিয়ানির কথা শুনলেই জিভে চল চলে আসে। কিছুক্ষণের মধ্যেই খাওয়াটা চলে এসেছে। তখনই বেশি দেরি না করে খাওয়ার শুরু করলাম। আসলে তুলনামূলকভাবে প্লেটে বিরিয়ানি অনেক বেশি ছিল। আর খেতেও বেশ মজা লেগেছে। বিরিয়ানির সাথে আবার বোরহানি দিয়েছিল। আমি বোরহানিটা ফিরিয়ে দিয়েছিলাম।

IMG_20230712_175527.jpg

কারন আমরা দুইজনের মধ্যে কেউই বোরহানি খেতে খুব একটা পছন্দ করি না। যেহেতু অনেকটা খেয়ে ফেলেছি তাই জন্য আর বাড়তি কিছু খাওয়ার চিন্তা করিনি। কিন্তু আমার বেশ মাথা ব্যাথা করছিল তাই জন্য ভাবলাম এক কাপ চা খাই। সেজন্য এক কাপ চায়ের অর্ডার করে খেলাম। খাবার শেষ হলে এরপর বিল দিয়ে গেল। বিলটা পেমেন্ট করেই নিচে নেমে গেলাম। পরবর্তীতে আমরা বাড়িতে চলে আসি। তবে, আজকে পোস্ট লেখার সময় ওই দিনের খাবারের স্বাদ যেন মুখে লেগে আছে। পরবর্তীতে যদি আবারও ফেনীতে দেওয়া হয় তাহলে আবারও ওই রেস্টুরেন্টে গিয়ে খাবার খাবো। তবে আজকে আপনাদের সামনে এ পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো নতুন কিছু নিয়ে। এ পর্যন্ত সবাই ভালো থাকবেন।

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  
 last year 

আপু মাঝে মাঝে একা একা যেতে ভালো লাগে বাচ্চাদেরকে ছাড়া। আপনারা তো কাজে গেলেন সেই ফাঁকে বেশ মজার খাওয়া দাওয়া করলেন। কিন্তু খাবারের ডিস দেখে তো লোভ লেগে গেল অনেক মজার বিরিয়ানি খেলেন আপনারা। আপনার মত আমারও বোরহানি খেতে একদম ভালো লাগে না। তবে রেস্টুরেন্টের ডেকোরেশনটা ভীষণ ভালো লেগেছে আমার কাছে। অনেক ধন্যবাদ আপু খুব সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করে নিলেন।

 last year 

আসলে আমার কাছে ও রেস্টুরেন্টের ডেকোরেশনটা অনেক বেশি ভালো লেগেছিল। আর খাবারের মানটাও ভালো থাকার কারণে খুব মজা করে খাওয়া গিয়েছে। বোরহানি আপনার কাছেও তাহলে খেতে ভালো লাগে না।

 last year 

মাঝে মধ্যে বাইরে খাওয়া দাওয়া করতে ভালোই লাগে। আপনারা কাজ শেষে ডিনার করেছেন শুনে ভালো লাগলো। খিচুড়ি গুলো খুব স্বাদের মনে হচ্ছে। আমার কিন্তু বোরহানি খুব পছন্দের। শুভেচ্ছা রইলো আপু।

 last year 

আসলে মাঝে মাঝে বাহিরে খাওয়া-দাওয়া করতে ভালো লাগে। আসলে ভাইয়া আপনার মনে হয় ভুল হয়েছে এগুলো খিচুড়ি না এগুলো হচ্ছে বিরিয়ানি।

 last year 

বিরিয়ানি খেতে আমার কাছে অনেক ভালো লাগে। ভাইয়ার কাজের জন্য আপনি ভাইয়ের সাথে ফেনীতে গেলেন। এই কারণে দুইজনে একসাথে বিরিয়ানি খেয়েছেন। আসলে মাঝেমধ্যে বাহির থেকে ঘুরে আসলে এবং খাওয়া-দাওয়া করলে নিজের কাছে অনেক ভালো লাগে। তবে নাশিয়াকে নীলে আরো ভালো হতো। মনে হয় রেস্টুরেন্টে অনেক বড় দুইতলা তিন তালার মধ্যে তাদের খাওয়া দাওয়ার ব্যবস্থা আছে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58607.22
ETH 2616.94
USDT 1.00
SBD 2.43