টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৯৫৪৭+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-08-22-10-34-30-097.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20221019_103027.jpg

ধাপ -২

IMG_20221019_103043.jpg

ধাপ -৩

IMG_20221019_111600.jpg

এখানে আমি ১০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৯৫৪৭+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপনার টার্গেট পূরণ করতে পেরেছেন জেনে প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা।

 2 years ago 

আপনি আপনার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছেন জেনে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি দ্বিতীয় টার্গেট পূরণ করতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

নিচের টার্গেট পূরণ করতে পারলে ভীষণ ভালো লাগবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে পাওযার আপ সাবার জন্য অনেক গুরুত্বপূর্ণ ৷ নিজের শক্তি বৃদ্ধি করতে প্রতিনিয়ত পাওয়া আপ করছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আজ ১০ স্টিম পাওযার আপ করেছেন ,এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্য পুরন হবে ৷

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধি করতে পারলে ভীষণ ভালো লাগবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার জন্য অসংখ্য দোয়া রইল যাতে খুব দ্রুতই ডাবল ডলফিনের দেখা পান। আর একটা কথা ঠিকই বলেছেন এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। আপনার পাওয়ার বৃদ্ধিকে স্বাগতম জানাই।

 2 years ago 

সত্যি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ।

 2 years ago 

আপনি প্রথম টার্গেট পূরণ করেছেন শুনে অনেক ভালো লাগলো। এর পরের টার্গেট ডাবল ডলফিন হওয়া ,শুভকামনা রইল আপনার জন্য আপু। আপনার স্টিম পাওয়ার ও অনেক যেটা ভবিষ্যতের জন্য অনেক ভালো। ধন্যবাদ আপনার পাওয়ার আপ চালিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

শুভকামনা জানানোর জন্য অনেক ধন্যবাদ আপনাকে। এভাবে পাশে থাকবেন।

 2 years ago 

আপনি যে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন ইনশাআল্লাহ খুব দ্রুত পৌঁছে যাবেন আশা করছি। আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ অংশগ্রহণ করা। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি।

 2 years ago 

ঠিক বলেছেন আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি আপনার টার্গেট পূরণ করতে পেরেছেন জেনে খুব ভালো লাগলো আপু। আশা করি খুব শীঘ্রই দ্বিতীয় আশা অর্থাৎ ডাবল ডলফিন হতে পারবেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনারা পাশে থাকলে অবশ্যই ডাবল ডলফিন হতে পারবো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনিও ডাবল ডলফিন হওয়ার পথে, আর ডাবল ডাবল ডলফিন হতে ৪৫৩ স্টিম পাওয়ার বাকি আছে । এভাবে প্রতি সপ্তাহে কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করেন তাহলে যথাসময়ে আপনি ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন আপু।

 2 years ago 

আপনি দেখছি একদম হিসেব করে দিয়েছেন ‌। আসলেই ডাবলগল্প হতে পারলে ভীষণ ভালো লাগবে ‌

 2 years ago 

আপু আপনি আপনার স্বপ্ন পূরণের পথে দেখে খুবই ভালো লাগছে। আপু আপনি ঠিকই বলেছেন যার পাওয়ার যত বেশি তার তত ক্ষমতা। আপনি খুব শীঘ্রই ডাবল ডলফিনে পৌঁছে যান এই প্রার্থনা করি। অভিনন্দন ও শুভকামনা রইল আপু।

 2 years ago 

নিজের স্বপ্ন পূরণ হলে সত্যি ভীষণ ভালো লাগবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কমিউনিটি তে দীর্ঘমেয়াদি কাজ করতে পাওয়ার আপ করা জরুরী।আপনি প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করেন সেটা জেনে খুশি হলাম। আপনার স্বপ্নের খুব কাছাকাছি চলে এসেছেন।আর কিছুদিন ধৈর্য্য ধরে আপনার স্বপ্ন পূরণ হয়ে যাবে। অনেক ধন্যবাদ আপু। আপনার স্বপ্ন পূরণ হোক। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

স্বপ্ন পূরণ হলেও সত্যি অনেক বেশি আনন্দ হবে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65