💪টার্গেট ডিসেম্বর সিজন-২ 💪 15 স্টিম পাওয়ার আপ💪 Steem power ৮১১৭ + 💪

in আমার বাংলা ব্লগ2 years ago

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১৫+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৮১১৭+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-06-24-16-59-08-748.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১৫+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৫+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20220726_210758.jpg

ধাপ -২

IMG_20220726_210940.jpg

ধাপ -৩

IMG_20220726_211038.jpg

এখানে আমি ১৫+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৮১১৭+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। সামনের দিকে এগোতে গেলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সামনের দিকে এগোতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক এটা আমরা সকলেই মানি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি নিজের ক্ষমতার অর্জনের লক্ষ্যে এগিয়ে চলেছেন।। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আমি মনে করি সবার পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন, শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ ততবেশি ক্ষমতা অর্জন।

 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করার জন্য আমাদের পাওয়ার আপ করা অনেক প্রয়োজন আপু। আপনি এভাবেই পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখুন । ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে সত্যিই নিজের ক্ষমতা অর্জন টা খুবই প্রয়োজন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতার জানান দেয়া। আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে গেছেন। এই ধারাবাহিকতা চলমান থাকলে আরো অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

 2 years ago 

সত্যি অনেক বড় এমাউন্টের মালিক হয়ে গেলাম।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করে নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি অনেক বেশি সতর্ক। শুভকামনা রইল আপনার জন্য খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

নিজের অবস্থানকে শক্ত করতে হলে আমাদেরকে তো পাওয়ার আপ করতেই হবে।

 2 years ago 

আপনি এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল।

 2 years ago 

বাহ আপু আপনি তো বেশ ভালো পরিমাণের স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য অনেক অনেক অভিনন্দন এবং ভালোবাসা রইলো। দোয়া করি যাতে এভাবেই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এই কমিউনিটিতে নিজের সক্ষমতা বজায় রেখে এগিয়ে যেতে পারেন। ভালো থাকবেন সব সময় এবং এভাবে পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে অন্যদেরকেও উৎসাহিত করে যাবেন।

 2 years ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করাটা আমাদের জন্য বেশি প্রয়োজন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। পাওয়ার আপ মানেই তো শক্তি বৃদ্ধি করা। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন দেখবেন আপনার লক্ষ্যে একদিন ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61038.67
ETH 2626.98
USDT 1.00
SBD 2.62