স্বরচিত কবিতা || জীবনের সব সুখ ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

✋হ্যালো বন্ধুরা,✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকে আমি একদম কিছু নিয়ে আসলাম। কারণ এর আগে আমি প্রতিযোগিতার জন্য একটি কবিতা লিখেছিলাম। আজকে আমি নিজের লেখা একটি কবিতা শেয়ার করব

অনেকেই দেখি কবিতা লিখে। কবিতা গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এমন কি কবিতা পড়তে ও ভীষণ ভালো লাগে। এজন্য চিন্তা করলাম আজকে একটি কবিতা লিখি। আমি কবিতা সম্পর্কে খুব একটা বুঝি না। তাও নিজের মতো করে লিখার চেষ্টা করলাম। সবাই অনেক সুন্দর সুন্দর কবিতা লিখে। বিশেষ করে তনুজা বৌদি এবং ছোট দাদা অনেক সুন্দর কবিতা লিখেন। ওনাদের কবিতা পড়তে আমার অনেক ভালো লাগে।

সবার থেকে অনুপ্রাণিত হয়ে আমিও একটা কবিতা শিখার চেষ্টা করলাম। আশা করি আমার আজকের কবিতাটি আপনারা সবাই পড়বেন। আপনাদের ভালো লাগলে আমি আরো কবিতা লেখার চেষ্টা করব। তো চলুন কবিতাটি শুরু করা যাক।

1651984706742.PNG

জীবনের সব সুখ

আকাশে অনেক তারার মাঝে
ঘুরে ঘুরে খুজি তোমারে
আমার জীবনের সব সুখ
খুজে আমি তোমার মাঝে।।

ভালোবেসে মরতে চাই
আমরা দুজন একসাথে,
সুখে-দুখে পাশে থাকবো
জীবন মরণ একসাথে।।

আমি জানি আকাশ যত বড়
আমার হৃদয়ে তোমার জন্য ভালবাসা তত,
তোমার মাঝে সুখ দুঃখ একসাথে
খুঁজে বেড়ায় সদা সর্বদায়।।

সাগরের মত এত বিশালতা
তোমার আমার প্রেমের গভীরতা।
তোমার প্রেমে হাবুডুবু খাই
দিবানিশি সারাখন।।

আমি আর তুমি একসাথে
প্রতিজ্ঞা করেছি দুইজন,
আকাশ পানি বাতাস সবকিছু সাক্ষী ছিল
আমাদের দুজনের প্রেম ।।

মাঝে মাঝে আকাশের তারা কেবলই উঠি
কত ভালোবাসি ভালোবাসি,
চন্দ্র সূর্য গ্রহ নক্ষত্র কে
বলি আমি তোমায় কত ভালবাসি।।

আমি জানি আকাশের মত বিশালতা
তোমার আর আমার প্রেমের আছে গভীরতা
তোমাকে নিয়ে থাকতে চাই
এপারে ওপারে দুই জায়গায়।।

যাকে যে ভালোবাসে
হাশর-নশর হয় তার সাথে,
আমি তো তোমায় ভালোবাসি
পরপারে থাকতে চাই একসাথে।


পোস্ট বিবরণ

শ্রেণীকবিতা
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Nob8RjiAuXKzVPMCYze3VPJuZt6zKYtv5NHRTGki5Bb9J8zQgkNJMsUwkntqf5nqvpbiaDQNgkiw5c4UajTzbY.png

Sort:  
 2 years ago 

একজনের দেখাদেখি এভাবেই নিজের ভিতর নতুন কিছু করার ইচ্ছে জাগে। এইজন্যেই প্ল্যাটফর্ম কে আমি একটু বেশি ভালোবাসি। যাইহোক কবিতাটি অনেক সুন্দর ছিল। এভাবেই মাঝেমধ্যে কবিতা লেখার চেষ্টা করবেন দেখবেন ভালো কিছু হচ্ছে আপনার থেকে।

 2 years ago 

ঠিক বলেছেন, অন্যকে দেখে কিছু করার ইচ্ছে জাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই ভালো লেগেছে তোমার কবিতাটি পড়ে। কবিতার প্রত্যেকটি লাইন খুবই দারুন ছিল। এভাবে এগিয়ে যাও তোমার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার কাজগুলো আমার কাছে খুবই ভালো লাগে। আজকে আপনি যে কবিতা আমাদেরকে উপহার দিয়েছেন খুবই ভালো লাগছে। আসলে কিছু কিছু কবিতা বললে মনটা ভালো হয়ে যায় সেরকমই একটি কবিতা আপনি আমাদের সাথে শেয়ার করেছেন শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আমার কবিতাটি ভালো লাগলো জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আকাশের তারার মাঝে ঘুরাঘুরির প্রয়োজন ছিল না অবশ্য গ্রামগঞ্জের খুঁজলেই পেয়ে যাবেন তাকে। একটু মজা করলাম। আপনার কবিতার মধ্যে গভীর ভালবাসার গভীরতা প্রকাশ ঘটেছে। আমার খুব ভালো লাগলো আপনার কবিতা পাঠ করে। একাধিকবার কবিতাটি পড়ে নিজে কবিতা লেখার উৎসাহ পেলাম।

 2 years ago 

ঠিক বলেছেন আমার সাথেই আছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন আপু আপনার এই কবিতাটি আবার কাছে খুবই ভালো লেগেছে কবিতাটি পড়ে আমার ভেতরে প্রেম জাগ্রত হচ্ছে। প্রতিটি লাইন একে অপরের সাথে মিল রেখে দারুন ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

প্রেম জাগ্রত হচ্ছে শুনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জীবনের সব সুখ কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ।দারুন কিছু শব্দচয়ন করেছেন আপনার কবিতার মধ্যে কবিতার অন্তর্নিহিত বিষয় সুন্দর ছিল। এত সুন্দর একটি কবিতা লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু দেখছি খুবই সুন্দর কবিতা লেখতে পারেন।। কবিতাটি পড়ে আমার কাছে খুবই ভালো লাগলো।। প্রতিটি লাইন ছন্দ মিলিয়ে লিখেছেন পড়তে অনেক সুবিধা হয়েছে ।।ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি চমৎকার একটা কবিতা আমাদের সাথে শেয়ার করেছেন। কবিতাটি পড়ে আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কবিতার মত আপনাদের জীবনটাও যেন অনেক বেশি সুন্দর হয় এবং সুন্দরভাবে কেটে যায় সেই আশা রাখলাম। আপনাদের দুজনের জন্য অনেক অনেক ভালোবাসা রইল। সবসময় একসাথে থাকবেন এভাবেই ।আর দারুন কিছু কবিতা লিখে আবারও আমাদের সাথে শেয়ার করবেন।

 2 years ago 

এইভাবে দোয়া করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সাগরের মত এত বিশালতা
তোমার আমার প্রেমের গভীরতা।
তোমার প্রেমে হাবুডুবু খাই
দিবানিশি সারাখন।।

আপনার পুরো কবিতাটি অনেক ভাল ছিল। বিশেষ উপরের কয়েকটি লাইন আমার নিকট বিশেষভাবে অনেক ভাল লেগেছে।
অসাধারণ ছিল আপনার কবিতাটি, আশা করছি আমাদের আরো সুন্দর সুন্দর কবিতা উপহার দিয়ে যাবেন।

 2 years ago 

আপনাদের ভাল লাগলে অবশ্যই আরো কবিতা দেখতে পাবেন। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33