লাইফ স্টাইল :- ১ টু ৯৯ মার্কেট থেকে কেনাকাটা করার মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ5 months ago

IMG-20240211-WA0009.jpg

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের অভিজ্ঞতা রয়েছে। যেহেতু আমার বাংলা ব্লগ আমাদের একটি পরিবার, তাই জন্য আমি আমার দৈনন্দিন জীবনে যেকোনো বিষয়ে আপনাদের মাঝে শেয়ার করতে পছন্দ করি। তেমনি আজকেও আপনাদের মাঝে নতুন একটি বিষয়ে শেয়ার করতে আসলাম ‌। আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG-20240211-WA0008.jpg

অনেকদিন ধরে ভাবছিলাম কিছু জিনিসপত্র কেনাকাটা করার প্রয়োজন। বিশেষ করে ঘরের ছোটখাটো কিছু জিনিসপত্র। তার জন্য আমি ভাবলাম একটু মার্কেটে যাবো। বেরিয়েছিলাম বিকেলের দিকে একটু মার্কেটের উদ্দেশ্যে। আর ভাবলাম একটু ওয়ান টু নাইনটি নাইন মার্কেটে যাবো। ১ টু ৯৯ মার্কেটে ছোটখাটো প্রয়োজনীয়তা অনেক জিনিসপত্র পাওয়া যায়। শুধুমাত্র ওয়ান টু নাইনটি নাইন প্লাস লেখা। এখানে ৯৯ প্লাস অনেক জিনিসপত্র রয়েছে। বিশেষ করে যেগুলোর দাম অনেক বেশি হয়ে থাকে।

তবে অনেক জিনিসপত্র কিন্তু সুবিধা রয়েছে যেগুলো আমাদের শুধুমাত্র এক পিস এর প্রয়োজন। আমারও সেরকম কিছু জিনিসপত্র কেনাকাটার রয়েছে তাই জন্য এখানে আসলাম। এখানে আবার খুব সুন্দর আর্টিফিশিয়াল ফুল এবং ফুলদানি পাওয়া যায়। বিশেষ করে অনেকগুলো ওয়ান স্টিকার ফুল পাওয়া যায় যেগুলো কয়েকটা স্টিক কিনে একটা ফুলদানিতে রাখলে খুবই ভালো লাগে দেখতে। আবার কিছু কিছু অনেক বেশি দামী আর্টিফিশিয়াল ফুল রয়েছে। যারা ঘর সাজানোর সৌন্দর্য বৃদ্ধি করতে চায় তারা কিন্তু এগুলো কিনে থাকে।

IMG-20240211-WA0007.jpg

IMG-20240211-WA0004.jpg

আমি নিজেও এসেই প্রথমে ফুলের দিকে গেলাম। কারন আমারও ফুল কেনার প্রয়োজন ছিল। আমি প্রথমে একটা ছোট্ট ফুল পছন্দ করলাম। এরপরে ফুলদানিতে রাখার জন্য দুইটা সোলার স্টিক কিনলাম। একটা স্টিকার নিয়ে হলুদ কালারের ফুল নিয়েছি আরেকটা বেগুনী কালারের নিয়েছি। আসলে আমি এগুলো ফুলদানিতে রাখার জন্য নিয়েছিলাম। এখান থেকে মোট তিন ধরনের ফুল কিনেছি। এরপর আমি চলে গেলাম আরো কিছু প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে।

IMG-20240211-WA0003.jpg

বিশেষ করে আমি যদি সেট হিসেবে না কিনে প্রয়োজনীয় কোন জিনিস একটা মাত্র কিনতে চাই তাহলেও এখান থেকে কিনা যায়। তাছাড়া ছোট করার জিনিসগুলো একটা জায়গায় পেয়ে যায় এ কারণে ভালো লাগে। এরপরে আমি একটা স্ট্র এর প্যাকেট কিনলাম। এখানে ৯৯ টাকায় এক প্যাকেট স্ট্র পাওয়া যায়। এরপরে আমি এখান থেকে একটা নাস্তা দেওয়ার ট্রে কিনলাম। ছোট ছোট খুব সুন্দর সুন্দর ট্রেগুলো এখানে রয়েছে। তাছাড়া সবগুলো জিনিসপত্র ও খুব সুন্দর। এরপর আমি চলে গেলাম নাশিয়ার জন্য খেলনা কিনতে।

IMG-20240211-WA0006.jpg

এখানে আবার একটা পাশে শুধুমাত্র ছোটদের বিভিন্ন ধরনের খেলনা পাওয়া যায়। পরবর্তীতে আমি মিউজিক দেওয়া যে গিটার গুলো রয়েছে সেগুলো থেকে একটা কিনলাম। মার্কেটে আসলেন নাশিয়ার জন্য কিছু না কিছু কিনে নিতে হয়। কারণ মার্কেটে আসার সময় তাকে নিয়ে আসিনি। এইজন্য কিছু নিয়ে গেলে অনেক খুশি হয়। এখান থেকে আবার একটা পুতুল কিনেছিলাম। অনেকগুলো কাপড়ের পুতুল ছিল খুবই সুন্দর ‌‌। সব মিলিয়ে অনেকগুলো কেনাকাটা করে তারপর সবকিছু নিয়ে বেরিয়ে পড়লাম আবারও বাড়ির উদ্দেশ্যে। সেদিন বাইরে থেকে অন্য কোন কেনাকাটা করিনি। পরবর্তীতে আবারও আসবো আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকবেন।

আমার পরিচয়

DSC00912.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি গ্রেজুয়েশন কমপ্লিট করেছি। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  
 5 months ago 

আপু অনেক দিন পরে কোথাও গেলে অনেক ভালো লাগে। আসলে আপু আর্টিফিশিয়াল ফুল গুলো দেখতে অসাধারণ লাগছিল। আপনি কেন আমার মনে হয় যে কেউ এই ফুলের দিকে যাবে। এটা সত্যি আপু বাচ্চাদের রেখে গেলে তাদের জন্য কিছু কিনে আনলে তারা অনেক খুশি হয়। আপনি বেশ ভালোই কেনাকাটা করেছেন। ধন্যবাদ আপু সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলেই তারা অনেক খুশি হয়। আর এটা ঠিক অনেকদিন পর কোথাও গেলে ভালো লাগে।

1 To 99 দোকানের জিনিস গুলো এক পিস করে কিনতে গেলে বেশ সুবিধা হয়। কেননা সেট হিসেবে কোন জিনিস কিনতে গেলে তার দামটা অনেক বেড়ে যায়, আর এই দোকান গুলো থেকে এক পিস করে কিনলে অনেকটাই সাশ্রয় হয়। আর এই দোকানগুলোতে খুব সুন্দর সুন্দর আর্টিফিশিয়াল ফুলগুলো পাওয়া যায় যা আমার কাছেও খুবই ভালো লাগে। যাইহোক আপু, 1 To 99 মার্কেট থেকে কেনাকাটা করার মুহূর্তটুকু সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 5 months ago 

আসলে অনেক সুন্দর আর্টিফিশিয়াল ফুলগুলো পাওয়া যায়। কেনাকাটার মুহূর্তটা আপনার কাছে ভালো লেগেছে দেখে ভালো লাগলো।

 5 months ago 

আর্টিফিশিয়াল ফুল গুলা আসলেই অনেক চমৎকার একটা জিনিস। ঘর সাজানোর জন্য এই জিনিসটা খুবই কাজের। আর্টিফিশিয়াল ফুল ছাড়া ও আপনি অনেক কিছুই ৯৯ দোকান থেকে ক্রয় করেছেন। ৯৯ দোকান থেকে খুব অল্প দামে ভালো ভালো জিনিস কিনতে পাওয়া যায়। ধন্যবাদ আপু অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে এই দোকানগুলো থেকে অল্প দামে অনেক কিছু কেনা যায়। আমার পুরো পোস্ট পড়ে সুন্দর একটা মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

সু স্বাগতম আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64867.61
ETH 3451.61
USDT 1.00
SBD 2.55