💪টার্গেট ডিসেম্বর সিজন-২ 💪 power up ১৫+💪 Steem power ৭৯৩৭+ 💪

in আমার বাংলা ব্লগ2 years ago

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১৫+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৭৯৩৭+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-06-24-16-59-08-748.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১৫+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৫+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20220713_113952.jpg

ধাপ -২

IMG_20220713_114025.jpg

ধাপ -৩

IMG_20220713_114256.jpg

এখানে আমি ১৫+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৭৯৩৭+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আমরা সকলে পাওয়ার আপ করতে ভালোবাসি, আর আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

এভাবে বলার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাবেন আশা করি কারণ আমরা সকলেই জানি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব আর এই গুরুত্ব জানে বিধায় প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি করলে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পায়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 এ সপ্তাহে আপনি ১৫ পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে। আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।

 2 years ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জয়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি । আপনি আপনার লক্ষ্যের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন আপু। আশা করি খুব শীঘ্রই ডাবল ডলফিন লক্ষ্য পূরণ হয়ে যাবে। আপনার জন্য শুভকামনা রইল আপু

 2 years ago 

আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। ইদানিং অনেকে পাওয়ার আপ করছে। আসলে এটি নিজের প্রয়োজনের তাগিদে করা দরকার। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এই কামনা করি।

 2 years ago 

ঠিক বলেছেন নিজেদের প্রয়োজনে এই পাওয়ার বৃদ্ধি করা দরকার।

 2 years ago 

হ্যাঁ আপু আপনার সাথে একমত

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো ।এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান।কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।শুভকামনা রইলো আপনাদের ভবিষ্যতের জন্য।

 2 years ago 

সত্যি পাওয়ার আপের কোনো বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার আপ দেখে আমার নিজের ও পাওয়ার কর‍তে মন চাচ্ছে। তবে আমি দুইদিন আগে ২৬ স্টিম পাওয়ার আপ করেছি। আপনার পাওয়ার আপ সফল হোক। দোয়া রইলো আপনার জন্য

 2 years ago 

ভালো করেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। ইতিমধ্যে আপনার অনেক স্টিম পাওয়ার আপ দেওয়া হয়ে গেছে। আসলে কমিউনিটিতে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই কমিউনিটিতে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 2 years ago 

একাউন্টঃ @tasonya
পাওয়ার বৃদ্ধিঃ = 0.189346%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40