আমার করা ৫ টি আর্ট পোস্টের রিভিউ ( পর্ব - ১ ) ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

1649912095513.jpg

আর্ট পোস্টের রিভিউ


✋হ্যালো বন্ধুরা,✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকে আমি আমার আর্ট পোস্ট থেকে পাঁচটি পোস্টের রিভিউ নিয়ে আসলাম। আমি কখনো পোস্ট এর রিভিউ করিনি। সবাই যখন রিভিউ পোস্ট করে আমার কাছে একসাথে পোস্ট গুলো দেখতে ভীষণ ভালো লাগে। এজন্য আমি চিন্তা করলাম আমিও রিভিউ পোস্ট করব। আমি চিন্তা করলাম আমার পোস্টগুলো ধারাবাহিকভাবে পাঁচটা পোস্ট দিয়ে একটা রিভিউ পোস্ট সাজাবো। এভাবে আমি প্রতি সপ্তাহে পর্ব করে আমার রিভিউ পোস্ট গুলো চালিয়ে যাব। মনে হয় আমার সবগুলো পোস্ট আবারো একবার দেখতে পেলে সবার খুব ভালো লাগবে। আজকে আমি আমার সুন্দর সুন্দর পাঁচটি পোস্টের রিভিউ নিয়ে আসলাম। আমি মনে করি আমার পোস্টগুলো সবাই পছন্দ করবে। আজকে আমার পাঁচটি পোস্ট দিয়ে সাজানো আজকের পোস্ট সবার নিশ্চয়ই ভালো লাগবে।

পোস্ট - ১ :


চোখের ডিজাইন :

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnHM9aYySAxWgS9RY.jpeg

এই পোস্টে আমি একটি চোখের পেইন্টিং করেছিলাম। কিন্তু এখানে আমি চোখটিকে একটু অন্যরকমের কালারফুল করে আঁকার চেষ্টা করলাম। তাছাড়া এখানে আমি চোখের থেকে একটা গাছের ডাল বের করলাম। এখানে আমি চোখের থেকে গাছের ডাল বের করা বিষয়টিকে একটু সৃজনশীলতার সাথে করার চেষ্টা করি। ভিন্ন কিছু দেখলে সবার নিশ্চয়ই ভালো লাগে। এজন্য সব সময় আমি ভিন্ন কিছু উপস্থাপন করার চেষ্টা করি। এই পেইন্টিং এর মধ্যে আমি একটু ভিন্নতা নিয়ে আসলাম। আমি মনে করি সবাই একটু কালারফুল পেইন্টিং বেশি পছন্দ করে। আমার এই পোস্ট আমার কাছে সেরা ছিল। নিশ্চয়ই আরও একবার এই পোস্ট সবাই দেখতে পেলে সবার কাছে ভালো লাগবে ‌

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট - ২ :


সমুদ্রের পারে নূপুর পড়ে হেঁটে যাওয়ার দৃশ্য :

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnAChDyfp1sbsBFEE.jpeg

আমার এই পোস্ট আমার কাছে অনেক বেশি সেরা ছিল। বিশেষ করে যারা সূর্যাস্তের মুহূর্তটা পছন্দ করে তাঁরা নিশ্চয়ই এই পেইন্টিং পছন্দ করবে। কারণ এখানে সূর্যাস্তের মুহূর্তের সময় নূপুর পায়ে হেঁটে যাওয়ার একটা দৃশ্য আঁকার চেষ্টা করলাম। বিশেষ করে দুই পায়ের ফাঁকে যে সূর্যটা দেখা যাচ্ছে এই দৃশ্যটা সবথেকে বেশি আকর্ষণীয়। তাছাড়া এখানে দুটো পায়ে নুপুরের ঝুনঝুনি বিষয়টি আরো একটু আকর্ষণীয় করে তোলে। বিশেষ করে এই পেইন্টিং দেখে অনেকেই শিহরিত হবে। এই পেইন্টিং এর দিকে তাকিয়ে আলাদা একটা অনুভূতি অনুভব করা যায়। আমি সব সময় একটু ভিন্ন এবং আলাদা কিছু করার চেষ্টা করি। যাতে সবার ভালো লাগে। আমার এই পেইন্টিং আরো একবার দেখতে পেয়ে সবার নিশ্চয় খুবই ভালো লাগবে।

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


ধাপ ৩ :


বাঘের মুখ পেইন্টিং :

IMG_20220218_143446.jpg

এই পেইন্টিংটি একটু আলাদা ছিল। এই পেইন্টিংটি দেখতে একটু ভয়ঙ্কর ও ছিল। এখানে আমি একটা রাগান্বিত বাঘের মুখ আঁকার চেষ্টা করলাম। দেখে যেন মনে হচ্ছে একটা বাঘ গর্জন এর সাথে খেতে এসেছে। এখানে আমি আলাদা রকম ভাবে ভয়ঙ্কর একটা দৃশ্য আকর্ষণীয় করার চেষ্টা করলাম। সব সময় ভিন্নতা নিয়ে কাজ করার চেষ্টা করি। আজকের বাঘের মুখের পেইন্টিং এ ছিল ভয়ঙ্কর একটা উপস্থাপনা। আবারো একবার এই পোস্ট দেখতে পেয়ে নিশ্চয়ই আপনাদের ভালো লাগবে।

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


ধাপ ৪ :


ফুলের উপর প্রজাপতি বসার দৃশ্য :

এই পোস্ট ছিলো একটু বেশি আকর্ষণীয়। অনেক সময় দেখা যায় ফুলের উপরে এরকম রঙিন প্রজাপতি বসতে। প্রাকৃতিক ও সৌন্দর্যটা আমি পেইন্টিং এর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম। এখানে অনেক সুন্দর একটি ফুল পেইন্টিং করলাম। পেইন্টিং এর উপরে একটা সুন্দর রঙিন প্রজাপতি পেইন্টিং করলাম। প্রজাপতিটাকে একটু আকর্ষণীয় করার চেষ্টা করি। প্রজাপতি আমি মনে করি সবার পছন্দের। যারা প্রজাপতি দেখতে ভালোবাসে তারা এই পোস্ট নিশ্চয়ই পছন্দ করবে। এই পোস্টের আকর্ষণীয়তা সবাইকে মুগ্ধ করবে। আর একবার এই পোস্ট দেখতে পেয়ে নিশ্চয়ই ভালো লাগবে।

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


ধাপ ৫ :


ফুলের পেইন্টিং ব্রাশ :

এই পেইন্টিংটি সবচেয়ে আকর্ষণীয় বিষয় হলো এখানে আমি দুইটা একসাথে তুলে ধরলাম। এগুলো হচ্ছে পেইন্টিং করার ব্রাশ। আমি এখানে পেইন্টিং করার ব্রাশ এর মধ্যে ফুলের পেইন্টিং করলাম। এখানে আমি তিনটা আলদা আলদা রঙের পেইন্ট ব্রাশ অঙ্কন করি। আলাদা আলাদা ব্রাশ এর মধ্যে আলাদা আলাদা ফুলের পেইন্টিং করলাম। দেখতে কেমন যেন মনে হয় ব্রাশগুলো থেকে ফুলের পেইন্ট বের হচ্ছে। আমি যখন এই পেইন্টিং করেছিলাম আমার কাছে বিষয়টি বেশ ইন্টারেস্টিং লেগেছিল। আমার মনে হয় প্রত্যেকে এই পোস্ট খুবই পছন্দ করেছিল। আজকে আরো একবার এই পোস্ট দেখতে পেয়ে সবাই নিশ্চয়ই ভালো লাগবে।

পোস্টটি দেখার জন্য এখানে ক্লিক করুন


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81Nob8RjiAuXKzVPMCYze3VPJuZt6zKYtv5NHRTGki5Bb9J8zQgkNJMsUwkntqf5nqvpbiaDQNgkiw5c4UajTzbY.png

Sort:  
 2 years ago 

আপনারা আর্ট পোস্ট এর রিভিউ দেখে অনেক ভাললাগলো। এমনিতেই আপনি অনেক সুন্দর সুন্দর চিত্র অঙ্কন করে থাকেন। যেটা দেখে মুগ্ধ হই একসাথে দেখে অনেক ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার অসাধারণ আর্ট পোস্টগুলোর রিভিউ আবারো দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। সত্যি প্রত্যেকটা আর্ট পোস্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটা পোস্ট ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

আমার প্রত্যেকটা আর্ট পোষ্ট আবারো দেখতে পেয়ে ভালো লাগলো জেনে আমারো ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাঁচটি আর্ট রিভিউ দেখে অনেক ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা আপনার জন্য। প্রত্যেকটি আর ভারী চমৎকার ছিল♥♥

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত চোখ ধাঁধানো সব জল রঙের আর্ট শেয়ার করেন। আর আজকে সবগুলো চোখ ধাঁধানো পোস্ট গুলো একসাথে করেছেন দেখে অনেক ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

চোখ ধাঁধানো, কথাটা পড়ে ভীষণ ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকেও স্বাগতম আপু মনি 🥰

 2 years ago 

আপনার পাঁচটি আর্ট পোষ্টের রিভিউ দেখতে খুবই ভালো লাগলো ।।এমনিতেই আপনি খুবই সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে উপহার দেন। সবগুলো আর্ট আমার কাছে অনেক পছন্দনীয় ।।
শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

আপনার ভালো লেগেছে বলে আমি খুশি হলাম, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রতিটি আর্ট দেখতে অনেক চমৎকার লাগছে আপু। আপনার পাঁচটি পোস্টের রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। নতুন করে আবার আমাদের মাঝে পোস্ট গুলো শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পরবর্তীতে আরো রিভিউ পোস্ট পোস্ট দেখতে পাবেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি যে পাঁচটি পোস্টের রিভিউ করেছেন এগুলা সত্যিই অসাধারণ ছিল। প্রত্যেকটি পোস্টটি দেখার মতন ছিল। করে ফুলের পেইন্টিং ব্রাশ এর পোস্টটি আমার কাছে অনেক ভালো লেগেছে। কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন পেইন্টিং ব্রাশের পেইন্টিংটা অনেক বেশি সুন্দর ছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আপনার চিত্রের কোনটা রেখে কোনটা প্রশংসা করবো আসলে ভেবে পাচ্ছিলাম না। কারণ সবগুলো চিত্রাংকন অসাধারণ হয় আপনার। খুব নিখুঁতভাবে চিত্রাংকন গুলো করে থাকেন। ধন্যবাদ জানাই আপনাকে সবগুলো চিত্রাঙ্কন এইভাবে একসাথে আমাদের সামনে তুলে ধরার জন্য। চোখের পাতার চিত্রাংকন অসাধারণ হয়েছে। বাকি চিত্রাংকন গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চোখের পাতার পেইন্টিংটা আমার কাছেও অনেক ভালো লেগেছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পেইন্টিং শেয়ার করেন যে আমার কাছে অনেক ভালো লাগে আপু। আজকে আপনি আমাদের মাঝে অনেকগুলো পেইন্টিং একত্রিত করে রিভিউ করেছেন। আপনার তৈরি করা পেইন্টিং গুলোর মধ্যে ফুলের উপর প্রজাপতির বসার পেইন্টিংটি এবং চোখের মধ্যে গাছ এই পেইন্টিংটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ফুলের উপর প্রজাপতি বসার পেইন্টিংটি সত্যিই অসাধারণ ছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার করা প্রতিটি আর্ট আমার কাছে খুবই ভালো লাগে। আপনি এত সুন্দর আর্ট করেন যে আপনার আর্টের প্রতিভা দেখে আমি মুগ্ধ। কোন আর্ট রেখে কোন আর্ট টাকে বেশি ভালো বলবো তা নিয়ে সত্যিই আমি কনফিউশনে পড়ে গেছি। এত অসাধারন সব আর্ট একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো আপু। আশা করি, ভবিষ্যতে আরো সুন্দর সুন্দর সব আর্ট আপনি আমাদের মাঝে শেয়ার করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই আরও সুন্দর সুন্দর আর্ট দেখতে পাবেন।। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67