💪টার্গেট ডিসেম্বর সিজন-২💪 🎯 53+ Steem পাওয়ার বৃদ্ধি।১০% @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে।আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-২ এর যাত্রা শুরু করলাম।আশা করি আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় সিজন-২ এর উদ্যোগটি সফল হবে।

আজ আমি পাওয়ার আপ করেছি ৫৩+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে যাব। আমার প্রথম টার্গেট হলো ৫০০০ এসপি করা।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ৫৩+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।


ধাপ -২

ধাপ -৩

এখানে আমি ৫৩+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৩৩৭৯+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছাতেছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি ডিসেম্বর এরমধ্যে আমার ৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 3 years ago 

➡️ আমি আশা করি টার্গেট ডিসেম্বর সিজন 2 এর মধ্যে তুমি ডলফিন হয়ে যাবে। শুভকামনা রইল তোমার জন্য।
 3 years ago 

অবশ্যই ডলপিনতো হতেই হবে।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আপনি পাওয়ার আপের মাধ্যমে শক্তি বৃদ্ধি করছেন ।স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই নিজের সক্ষমতা থাকতে হবে ।আর নিজের সক্ষমতার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সত্যি বলেছেন পাওয়ার আপ করা মানে নিজের সব ক্ষমতা বৃদ্ধি। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি পাওয়ার আপ করছেন জেনে খুব খুশি হলাম। আমি মনে করি আমার বাংলা ব্লগের সবাই পাওয়ার আপ ভালোবাসেন। আমি নিজেও পাওয়ার আপ অনেক ভালোবাসি৷ এই সপ্তাহে আমি ১২২ স্টিম পাওয়ার আপ করেছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago (edited)

ঠিক বলেছেন ভাইয়া আমার বাংলা ব্লগের সবাই পাওয়ার আপ ভালোবাসেন। আপনি অনেক বেশি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু পাওয়ার আপ সিজন 2 উপলক্ষে আপনি বড় একটি টার্গেট নির্ধারণ করেছেন। আমি খুব মন থেকে চাই আপনি আপনার টার্গেট এ পৌঁছে যাবেন ইনশাল্লাহ। পাওয়ার আপ মানে সমৃদ্ধি পাওয়ার আপ মানে সক্ষমতা এই স্লোগান নিয়ে আমাদের মহতি উদ্যোগ শুরু হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ অনেক বিশাল একটি এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, পাওয়ার আপ নিয়ে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি এটা ধরে রাখুন ইনশাল্লাহ সামনে ভালো কিছু হবে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি


IMG_20220106_113311.png

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, পাওয়ার আপ সম্পর্কে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করে চলেছেন। অনেক দূর এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর মন্তব্য করে উৎসাহ করার জন্য।

 3 years ago 

আপনার জন্য অভিনন্দন আপু অনেক টা পরিমানের স্টিম পাওয়ার আপ করেছেন এভাবেই এগিয়ে যান সেই কামনা করি।শুভ কামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের বিকল্প আর কিছু নেই। আমাদের সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে দিতে পারেন।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য।

আমরা সবাই জানি পাওয়ার আপ এর গুরুত্ব। এটা আমাদের কারোই অজানা না। অনেক সুন্দর করে আপনি পোষ্টটি সাজিয়েছেন। অনেক বড় একটা এমাউন্ট। আমরা সবাই পাওয়ার আপকে অনেক ভালোবাসি।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56556.00
ETH 2492.21
USDT 1.00
SBD 2.22