টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৮৯৭০+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-08-22-10-34-30-097.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20220927_092806.jpg

ধাপ -২

IMG_20220927_093150.jpg

ধাপ -৩

IMG_20220927_093246.jpg

এখানে আমি ১০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৮৯৭০+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপনার তৈরি করা ১০ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু রেখে দিতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

ঠিক বলেছেন ভবিষ্যতের জন্য রাখতে পারলে সেটাই ভালো একটা উদ্যোগ।

 2 years ago 

আমি আশা করি তোমার খুব তাড়াতাড়ি ডবল ডলফিন হয়ে যাবে। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে খুব ভালোবাসি। পাওয়ার বৃদ্ধি করে এভাবে এগিয়ে যাও অনেক দূর। অনেক অনেক শুভকামনা

 2 years ago 

সত্যি আমি যদি দশ হাজার এসপি পূর্ণ করতে পারি আমার কাছে অনেক বেশি ভালো লাগবে।

 2 years ago 
নিজের সক্ষমতা বাড়ানোর জন্য পাওয়ার আপএকটি খুবই গুরুত্বপূর্ণ। আমি এখন পর্যন্ত পাওয়ার আপ করতে পারেনি। কিন্তু সামনের দিনে আমি চেষ্টা করব করতে। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

আপনি পাওয়ার আপ করতে পারেননি এটা জানি ভীষণ খারাপ লাগলো। কারন আমাদের জন্য এটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। অবশ্যই চেষ্টা করবেন বেশি পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে সফলতা অর্জন করতে হলে শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।।

 2 years ago 

সত্যি যত বেশি পাওয়ার বৃদ্ধি করছি ততই যেন সফলতার দিকে এগিয়ে যাচ্ছি।

 2 years ago 

আপনার স্বপ্ন পূরণ হতে আর বেশি দেরি নেই।খুব তারাতারিই আপনাকে আমরা ডাবল ডলফিন হিসেবে পেয়ে যাচ্ছি।আপনার জন্য অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

ডাবল ডলফিন হতে পারলে আমার দ্বিতীয় ধাপ পূর্ণ হবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি।স্টিমিটে দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই।যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

আসলে পাওয়ার আপ করতে পেরে নিজেকে অনেক বেশি ধন্য মনে হচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহহ আপনার এই উদ্যোগ টি এখনো চলমান রেখেন ভালো লাগলো শুনে এভাবে এগিয়ে যান আপু শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই আমি আমার এই উদ্যোগটা যতদিন থাকবো ততদিন এই যে নেওয়ার চেষ্টা করব।

 2 years ago 

নিজের সক্ষমতাকে বাড়িয়ে নেওয়ার প্রচেষ্টায় প্রতিনিয়ত পাওয়ার আও করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ভালো থাকবেন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন যত বেশি এগিয়ে যাচ্ছি ততই যেন ভালো লাগছে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন এগিয়ে যেতে কার না ভালো লাগে ধন্যবাদ ফিডব্যাক দেওয়ার জন্য

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এই স্টীমিট প্লাটফর্মে ঠিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

সত্যি পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনার কথা শুনে বেশ ভালো লাগলো।

 2 years ago 

আমাদের সকলের উচিত এভাবে কমবেশি পাওয়ার আপ করে নিজে সক্রিয়তাকে বৃদ্ধি করা। যে যত শক্তি বৃদ্ধি করতে পারবে তার জন্য তত বেশি মঙ্গল।

 2 years ago 

অবশ্যই পাওয়ার আপ যত বেশি বৃদ্ধি করবে ততই মঙ্গল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59311.47
ETH 2603.68
USDT 1.00
SBD 2.40