টার্গেট ডিসেম্বর সিজন-২-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৮৭৩৫+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-08-22-10-34-30-097.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20220914_081004.jpg

ধাপ -২

IMG_20220914_081038.jpg

ধাপ -৩

IMG_20220914_081118.jpg

এখানে আমি ১০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৮৭৩৫+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনিও পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আসলেই বেশি ক্ষমতাব অর্জন করতে পেরে বেশি ভালো লাগতেছে।

 2 years ago 

আপু আপনার টার্গেটের জন্য অনেক অনেক শুভকামনা রইল। আমি আশা করি আপনি খুব শিগ্রই আপনার টার্গেটে পৌঁছে যাবেন। পাওয়ার আপের মাধ্যমে আমরা প্রত্যেকে নিজেদের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পারি। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপের জন্য।

 2 years ago 

আসলে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পেরে বেশ ভালো লাগতেছে।

 2 years ago 

আপনি আপনার টার্গেটের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন এবং প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন এটি অনেক ভালো একটি উদ্যোগ ।আমার কাছে অনেক ভালো লাগলো আপনার এই পোস্টটি দেখে কারণ আপনার পাওয়ার বৃদ্ধি করে দেখে আমরা উৎসাহিত হব।

 2 years ago 

আপনি আমাকে দেখে উৎসাহিত হয়েছেন এটা অনেক ভালো একটা উদ্যেগ। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।যত বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি বৃদ্ধি করা। ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা। পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলেই বেশ ভালো লাগে।

 2 years ago 

আপু আপনি দেখছি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করে চলেছেন। এবারও দেখছি আপনি আমাদের মাঝে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ পোস্ট দেখতে আমার সব সময় অনেক ভালো লাগে ।এবং নিজেও আমি পাওয়ার পোস্ট করতে অনেক বেশি ভালোবাসি। ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি নিজেও পাওয়ার আপ পোস্ট করতে ভালোবাসেন এটা জেনে খুবই ভালো লাগলো।

 2 years ago 

নিজেকেও প্লাটফর্মকে শক্তিশালী করার সবথেকে ভালো একটা পথ হল পাওয়ার আপ করা। আপনি পাওয়ার অফ করেছেন ।খুব ভালো লাগলো দেখে ।এখানে এই ব্যবস্থার মাধ্যমে সকলেই সমৃদ্ধ হবে।।

 2 years ago 

আপনি একদমই ঠিক বলেছেন নিজেকে এবং প্ল্যাটফর্মকে এগিয়ে যেতে পাওয়ার আপ করার কোন বিকল্প নেই।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

নিজের লক্ষ্যে পৌঁছাতে পারলে অনেক বেশি ভালো লাগবে।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। আপনি আপনার ধারাবাহিকতা বজায় রেখে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। খুব ভালো লাগলো দেখে। এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে আশা করি খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপু।

 2 years ago 

নিজের সক্ষমতা যত বৃদ্ধি করতে পারব ততই শক্তিশালী হয়ে উঠবো।

 2 years ago 

বর্তমান সময়ে যারা পাওয়ার আপ করে তাদের পোস্ট দেখতে আসলেই ভালো লাগে। আপনি অনেক ভাল একটি স্টিম পাওয়ার আপ করেছেন এভাবে করে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। ‌‌আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী আপু বর্তমানে পাওয়ার আপ পোস্ট দেখলে ভালো লাগে।

 2 years ago 

একাউন্টঃ @tasonya
পাওয়ার বৃদ্ধিঃ = 0.114613%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63643.10
ETH 2582.85
USDT 1.00
SBD 2.75