টার্গেট ডিসেম্বর 🎯।১০০+ Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট ৩০২৮+ এসপি।১০% @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে।

1639975566224.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে যাব। আমার প্রথম টার্গেট হলো ৫০০০ এসপি করা।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০০+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

IMG-20211219-WA0015.jpg

ধাপ -২

IMG-20211219-WA0016.jpg

ধাপ -৩

IMG-20211219-WA0017.jpg

এখানে আমি ১০০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

ধাপ -৪

IMG-20211219-WA0018.jpg

ধাপ শেষ -৫

IMG-20211220-WA0015.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৩০২৮+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছাতেছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি ডিসেম্বর এরমধ্যে আমার ৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

অনেক ভালো একটা কাজ করেছেন। আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের প্রত্যেকের জন্য একটি গুরুত্বপূর্ণ অংশ। কেননা পাওয়ার বৃদ্ধি মানে ক্ষমতা বৃদ্ধি।

সুতরাং পাওয়ার বৃদ্ধি কে আমরা সবসময় সাধুবাদ জানাই। এগিয়ে যেতে থাকুন আপনার কাংখিত লক্ষ্যে সেই কামনা করি।

#welovepowerups

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বিন্দু বিন্দু জলেই তৈরি হয়েছে সাগর। এভাবেই আমরা এগিয়ে যাবো আমার বাংলা ব্লগ এর সাথে।

 2 years ago 

ঠিক বলেছেন, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।আপনার পাওয়ার আপকে আমরা সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই সুন্দর কাজ করে চলেছেন আপু।নিয়মিত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার মাধ্যমে আপনি স্টিমীটে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাচ্ছেন।আর সুন্দর সুন্দর পোস্টও করছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে বেশ পরিমানের স্টিম পাওয়ার আপ করেছেন।এটা আপনার ভবিষ্যৎ এর জন্য খুব ভালো কাজ করবে শুব কামনা রইলো এগিয়ে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

100 স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি আপু। পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আমাদের অবস্থান শক্তিশালী করতে প্রতিনিয়ত যতটুকু সম্ভব পাওয়ার আপ করা উচিত। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আপু। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আফ মানেই সক্ষমতা বৃদ্ধি করার। নিজের একাউন্ট সচল রাখা এবং কি নিজের শক্তি সঞ্চয় করা। আমিও চেষ্টা করব আপনাদের সাথে পাওয়ার আফ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। তবে পাওয়ার আফকে আমি অনেক বেশি ভালোবাসি। আর আমার একটা ইচ্ছা, আমি যতদিন আমার বাংলা ব্লগে কাজ করব পাওয়ার আফ করে যাব। আমাদের সাথে পাওয়ার আফ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

ঠিক বলেছেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @tasonya
পাওয়ার বৃদ্ধিঃ = 3.35233%

 2 years ago 
আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। এটি দেখে খুবই ভালো লাগছে। আপনার লক্ষ্যের দিকে আপনি পৌঁছে যাচ্ছেন দোয়া করি। আপনার লক্ষ্য যেন পূরুন হয়

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 68418.37
ETH 3743.74
USDT 1.00
SBD 3.65