টার্গেট ডিসেম্বর সিজন-৩-পাওয়ার বৃদ্ধি ১০ স্টিম।।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ8 months ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। সিজন টুতে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১০+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ১৪৪৬১+ । এবার সিজন তিন এ আমার নতুন টার্গেট তৃতীয় ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2023-01-04-15-56-31-914.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2023-10-17-09-22-09-954-edit_com.android.chrome.jpg

ধাপ -২

Screenshot_2023-10-17-09-23-01-365-edit_com.android.chrome.jpg

ধাপ -৩

Screenshot_2023-10-17-09-23-34-640-edit_com.android.chrome.jpg

এখানে আমি ১০ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ১৪৪৬১+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 8 months ago 

প্রতি সপ্তাহে নিদিষ্ট পরিমাণ এসপি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করছেন।এভাবেই এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

এভাবে পাশে থাকলে আশা করছি লক্ষ্য টা পূরণ করতে পারব।

 8 months ago 

এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী।

 8 months ago 

আপু আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।
নিজের অবস্থান শক্ত করছেন আস্তে আস্তে। আপনিও ৩য় ডলফিন এর পথে চলে যাচ্ছেন। দোয়া করি খুব শীঘ্রই যেন আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন। বেশ ভালো লাগলো শুভেচ্ছা রইল।

 8 months ago 

দোয়া করবেন যেন নিজের লক্ষ্যটা পূরণ করতে পারি।

 8 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ।আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 8 months ago 

আমার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 8 months ago 

সত্যি কিন্তু পাওয়ার আপ পোস্টগুলো দেখলে আমার অনেক ভালো লাগে। প্রতি সপ্তাহেই আপনি ধারাবাহিক ভাবে আপনার একাউন্টের জন্য পাওয়ার আপ করে যাচেছন। এমন করে এক সময় আপনি আপনার এবারের টার্গেট ও পূরণ করে নিবেন আশা করি আপু। শুভ কামনা রইল আপনার জন্য।

 8 months ago 

আমার কাছেও পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে।

 8 months ago 

আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ১৪৪৬১ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 8 months ago 

দোয়া করবেন যেন বাকি স্টিমগুলো পূরণ করতে পারি।

 8 months ago 

১৫ হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্য নিয়ে আজকে আপনার দশটি স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন।

 8 months ago 

চেষ্টা করছি নিয়মিত পাওয়ার আপ করে এগিয়ে যাওয়ার।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

আপনার পাওয়ার আপ করা দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। আপনি দশ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করেছেন এবং আমি আশা রাখি আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 8 months ago 

অবশ্যই পৌঁছাতে পারবো আপনাদের সাপোর্ট পেলে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60796.54
ETH 3365.01
USDT 1.00
SBD 2.50