প্রিয়জনের জন্মদিনের গিফট কেনার মুহূর্ত।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা,

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। প্রতিনিয়ত আমাদের জীবনে স্পেশাল দিন বলে কিছু একটা থেকেই থাকে। আমরা কখনো আনন্দে কিংবা কখনো কষ্টের সবকিছু মিলিয়ে অনেক ভালোই কাটায়। আর যদি কোন স্পেশাল দিন আমাদের সামনে থাকে তাহলে আমরা আরো একটু ভালো কাটানোর চেষ্টা করি। আর স্পেশাল দিনটাকে আরও বেশি স্মরণীয় করে রাখার চেষ্টা করি। তেমনি গতকাল আমার জন্য অনেক স্পেশাল একটা দিন ছিল। আজকে আপনাদের সামনে স্পেশাল দিনের কিছু কথা শেয়ার করব।

IMG-20221009-WA0005.jpg

device : Redme note 9

লোকেশন

কালকে ছিল আমার জীবন সঙ্গি @narocky71 এর জন্মদিন। আপনারা সবাই নিশ্চয়ই তাকে চেনেন। আর প্রিয়জনের জন্মদিন মানেই তো নিজের কাছে স্পেশাল একটা দিন। কিন্তু গত কয়েকদিন অসুস্থতায় ভুগছিলাম। যার কারনে বেশ অসহ্যকর কাটছিল। কিন্তু আসলে যতই অসুস্থ থাকে না কেন স্পেশাল তিনটা একবার আসলে সেটাকে ভালোভাবে কাটানোর চেষ্টা করি। যদিও এবারে খুব একটা বিশেষ কিছু করা সম্ভব নয়। বেশি কিছু না করলেও চিন্তা করলাম একটা গিফট দেয়াটা তো কাম্য। এজন্য চিন্তা করলাম ওকে কি গিফট করা যায়।

যদিও অনেক দিন ধরে ওর হাতের ঘড়িটা নষ্ট হয়ে গিয়েছিল। আর হাতের ঘড়ি পড়তে ও ভিশন পছন্দ করে। এইজন্য আমি ভাবলাম তাহলে ঘড়ি কিনলে কেমন হয়। খাবার কয়দিন আগে একটা অনলাইনে ঘড়ি আমাকে দেখিয়েছিল। বলল ওইটা নাকি ওর পছন্দ হয়েছে। ঘড়িটার ওপরের অংশে একটু ঘোরাঘুরি করে। দেখতে বেশ ভালোই লেগেছিল। তাই ভাবলাম যদি ওর পছন্দের জিনিস কিনে দেওয়া যায় তাহলে বেশি ভালো লাগবে। এজন্য অনলাইন থেকে কেন এখন সম্ভব নয় তাই মার্কেটে গেলাম। গেলাম একটা বড় চশমা এবং ঘড়ির দোকানে।

IMG-20221009-WA0001.jpg

device : Redme note 9

লোকেশন

IMG-20221009-WA0002.jpg

দোকানটা আমাদের একটু পরিচিত। এর আগেও অনেকবার চশমা পড়েই কিনেছিলাম। তাই সেখানে গিয়ে আমি সেই ঘড়িগুলো দেখার চেষ্টা করলাম। কারণ সে পছন্দের ঘড়িগুলো পেলেই বেশি ভালো লাগবে। পরে দেখলাম ঘড়ির বর্ণনা দিতেই দোকানদার বের করে দিল। আর দেখলাম সেই সেম ঘড়িগুলো মিলে যায়। আমার কাছে তো বেশ আনন্দই লেগেছিল। যদিও ওই ধরনের দেখতে তিনটা ঘড়ি ছিল। সেখান থেকে একটা পছন্দ করতে হবে। পরে আমি কিছুক্ষণ ভালোভাবে দেখলাম। দেখার পর সেখান থেকে একটা পছন্দ করে নিলাম।

পছন্দ করার পর দোকানদারকে প্রাইস বলতে বললাম। তখন দোকানদার বলল ৩৫০০ টাকা। আসলে দোকানদার যত দাম বলবে আমিতো তা দিয়ে কিনে ফেলবো না। এইজন্য একটু দামাদামি করে দেখলাম কত দিয়ে কেনা যায়। শেষ পর্যন্ত ১৮৫০ টাকা ফিক্স রেট করলাম। এরপর দেখলাম দোকানদার এই দামে দিয়েও দিল। এর থেকে নাকি কমে দেওয়া যাবে না। তাই জন্য কি করব নিয়ে নিলাম। বিশেষ করে পছন্দের ঘড়ি পেয়েছিলাম এটাই আমার জন্য বেশি ছিল। তারপর দোকানদারকে বললাম খুব সুন্দর একটি বক্স দিতে। যেহেতু একটা গিফট করব এই জন্য দেখতে ভালো লাগবে। পরবর্তীতে দোকানদার খুব সুন্দর একটি বক্স দিল। বিশেষ করে বক্সেটির দাম ছিল ৫০ টাকা। বক্সে রাখার পর দেখতেও বেশি ভালোই লাগছিল।

IMG-20221008-WA0028.jpg

device : Redme note 9

লোকেশন

IMG-20221009-WA0000.jpg

পরবর্তীতে গিফট কিনে এনে ওকে গিফট করলাম। যদিও কালকের দিনটা অন্য কোন কিছু দিয়ে সেলিব্রেট করা হয়নি। আসলে কয়েকদিন ধরে অনেক ঝামেলায় আছি তার সাথে অসুস্থতা যেন লেগেই আছে। এইটুকু যে করতে পেরেছি এটাই অনেক। আসলে গিফট দেওয়ার পর‌ ও বেশি খুশি হয়েছিল। দিনটা আমার জন্য খুবই স্পেশাল ছিল। আর এই দিনটা এইভাবে কাটাতে পেরেছি এটাই বেশি ভালো লাগলো। আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আরও একটু ভালো লাগছে। এরকম দিন কাটানো সব সময় স্মরণীয় হয়ে থাকে। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকবেন।

IMG-20221009-WA0004.jpg

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

প্রথমেই ভাইয়াকে জন্মদিনের শুভেচ্ছা। ভালোই হয়েছে তার পছন্দের ঘড়িটাও পেয়ে গেলেন।ভালোই হলো ভাইয়াও খুশি হয়ে গেলো।আপনাদের জন্য শুভ কামনা রইলো। ধন্যবাদ

 2 years ago 

আসলেই আপু। পছন্দের ঘড়িটা পেয়ে গেলাম এজন্য ভালো লাগলো।

 2 years ago 

আসলে প্রিয়জন কে কিছু দিতে পারাটা বড় ভাগ্যের ব্যাপার। এমনকি এক বছর পর একটা জন্মদিনের সময় প্রিয় মানুষ থেকে গিফট ফেলে আনন্দটা আরও বেশি বেড়ে যায়। আপনার প্রিয় মানুষ আমাদের প্রিয় ভাই চিনবো না কেন। আপনার অনুভূতিগুলো গুলো আমাদের মাঝে এত সুন্দর করে শেয়ার করার জন্য আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

জি ভাইয়া এক বছর পর জন্মদিনটা ফিরে আসে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রিয়জনে পছন্দের জিনিস গিফট দিতে পারলে আসলে মনের যে খুশি লাগে তা বলার বাহিরে।ভাইয়া ঘড়ি টা পেয়ে মনে হয় অনেক খুশি হয়েছে নিশ্চয়ই? ঘড়িটি আসলে সুন্দর আছে আপু।পরিবারের সবার সুস্থতা কামনা করি, ভাল থাকবেন সবসময়।

 2 years ago 

অনেক খুশি হয়েছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রিয়জনকে এভাবে গিফট করতে খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর এবং দামি একটি ঘড়ি রকি ভাইয়াকে গিফট করেছেন। যদিও ঘড়িটি আমি রকি ভাইয়া পোস্টে দেখে ফেলেছি ঘড়িটি কিন্তু দেখতে খুবই চমৎকার। বক্সটি ৫০ টাকা হলেও দেখতে বেশ সুন্দর। এবং রকি ভাই আরো খুব পছন্দ হয়েছে ঘড়িটি।

 2 years ago 

জ্বী আপু ও পোস্ট করেছিল। আসলেই বক্সটি ভীষণ সুন্দর। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রিয় মানুষটির জন্মদিনে তাকে কিছু না দিলে কেমন দেখায় ৷ খুব ভালো করছেন একটা ঘড়ি কিনছেন ৷ভাইয়া যখনি ঘড়িটা হাতে পরে দেখবে ৷তখনি আপনার কথা পরবে ৷
সর্বোপরি আপনাদের ভালোবাসা সারাজীবন অটুট থাকুক এই কামনা করি ৷

 2 years ago 

আসলেই প্রিয় মানুষটির জন্মদিনে কিছু না দিলে কি রকম দেখায়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে প্রিয়জনকে কোন কিছু দেওয়াটা অনেক আনন্দের বিষয়। আপনি জন্মদিনের উপহার হিসেবে একটি ঘড়ি দিয়েছেন। আপনার প্রিয়জনের জন্মদিনের শুভেচ্ছা। ঘড়িটা অনেক সুন্দর হয়েছে আপু। ঘড়িটির দাম ৩৫০০ টাকা বলে ১৮৫০টাকায় দিল।যাইহোক ওই দিনটিতে আপনি অনেক আনন্দ উপভোগ করেছেন ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

জন্মদিনের উপহার হিসেবে ওর পছন্দের জিনিস কিনতে পেরে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু পোষ্টটি পড়ে যা বুঝলাম অসুস্থ থাকা সত্বেও আপনি খুব আবেগ নিয়ে প্রিয় মানুষের জন্য ঘড়ি কিনতে গেলেন। খুজে উনার পছন্দ করা ঘড়িটাই নিলেন। আর তার জন্মদিনে তাকে গিফটও করলেন। ১৮৫০ টাকা বড় বিষয় নয় আপনি দিনটিকে স্মৃতির পাতায় জড়িয়ে নিলেন এটাই মূল বিষয়। ভাল থাকুক সবাই সবার প্রিয় মানুষকে নিয়ে। ধন্যবাদ আপু।

 2 years ago 

জ্বী ভাইয়া অসুস্থ থাকার পরেও কিনতে গিয়েছিলাম। ঠিক বলেছেন টাকার অংকটা বড় বিষয় নয়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দেড়িতে হলেও রকি ভাই কে জানাই জন্মদিন এর অনেক অনেক শুভেচ্ছা। আসলে আপু প্রিয় মানুষের স্পেশাল দিনে কিছু করতে পারলে নিজের কাছেই ভালো লাগে। আপনি রকি ভাই এর পছন্দ ঘড়ি তাই তাকে একটি সুন্দর ঘড়ি গিফট করেছেন। নিশ্চই রকি ভাই খুব খুব খুশি হয়েছিলেন। এমন সুন্দর ঘড়ি পেলে খুবই ভালো লাগে।

 2 years ago 

অনেক বেশি খুশি হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66