টার্গেট ডিসেম্বর 🎯।১৩০+ Steem পাওয়ার বৃদ্ধি। সর্বমোট ২৮২০+ এসপি।১০% @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা,

আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে।

1638867196266.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১৩০+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে একদিন আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে যাব। আমার প্রথম টার্গেট হলো ৫০০০ এসপি করা।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৩০+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

IMG-20211207-WA0000.jpg

ধাপ -২

IMG-20211207-WA0001.jpg

ধাপ -৩

IMG-20211207-WA0002.jpg

এখানে আমি ১৩০+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

ধাপ -৪

IMG-20211207-WA0003.jpg

ধাপ শেষ -৫

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ২৮২০+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছাতেছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমি ডিসেম্বর এরমধ্যে আমার ৫০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য। । ধন্যবাদ জানাই কমিউনিটির এডমিন @rme দাদাকে বাংলা ভাষায় এত সুন্দর একটি কমিউনিটি দেওয়ার জন্য। এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 3 years ago 

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনার উদ্যোগকে আমি সম্মান জানাই। আমরা আপ কে ভালবাসি

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। আর আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা ও শক্তিশালী করছেন। এতে আপনার আরো শক্তি অর্জন হচ্ছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করেছেন। যেটা আমার বাংলা ব্লগ কম্মুনিটি সাধুবাদ জানায়। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এটি একটি খুব ভাল জিনিস যা আপনি এখানে করছেন, এটি আপনার স্টিম পাওয়ার আরও বেশি করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বাহ,এটি একটি দারুণ উদ্যোগ ।আপনি খুব ভালো মানের এমাউন্ট পাওয়ার আপ করেছেন।দেখে খুবই ভালো লাগলো।ধন্যবাদ ও শুভকামনা রইলো আপু।

 3 years ago 

একাউন্টঃ @tasonya
পাওয়ার বৃদ্ধিঃ = 4.60993%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59893.00
ETH 2414.92
USDT 1.00
SBD 2.43