DIY || এসো নিজে করি | স্টাইলিশ বালিকা ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

ঢভথত.jpg

TNXt1szZ4jbuLB6wHFe1VAe5ePiCkJVHA3u5WVMRHcDjHsKLsDU2D9D6HED2Eiq96PrZDcZbBoyR7msSufDm5jMkVZakqy5ZNzafHYhTyWnSArux2wjfADfrEaFAJj...wzhemB69AjVu8VcPDq71j2bkYkHtz9472LgYwf9hJB4FuQJgJ58yxVCj2FVZ86XZqtVbCvEsZ44YJmKtXKgBXNxNm5hRP2KzeBiuEtzxUirqdk5FSxMHW73d3L.png


✋হ্যালো বন্ধুরা,✋

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। প্রতিদিনের মত আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটি পেইন্টিং নিয়ে। আজকে আমি অনেক সুন্দর একটি স্টাইলিশ বালিকার পেইন্টিং করলাম।

আমি পেইন্টিং করার সময় ভাবতে থাকি নতুন করে কি করা যায়। হঠাৎ করে ভাবলাম অনেকে চুল বিভিন্ন কালার করে স্টাইলিশ একটা ভাব নিয়ে আসে। এরকমভাবে বিভিন্ন ধরনের স্টাইল করে থাকে। এজন্য আজকে বিভিন্ন কালার দিয়ে চুল এঁকে একটি মেয়ের ছবি আঁকলাম। বিভিন্ন ভাবে আজকের কালারফুল স্টাইলিশ মেয়ের আর্ট করলাম।

তো আজকের কাজ শুরু করলাম। আজকের এই ডিজিটাল আর্ট আমি ইনফিনিটি পেইন্টিং অ্যাপস ব্যবহার করেছি। তাছাড়াও আর্ট করতে আমার কি কি উপকরণ লাগলো এবং কিভাবে আমি এই ডিজিটাল আর্ট করলাম তার ধাপে ধাপে বর্ণনা করে আপনাদের সাথে এই সম্প্রদায়ে ভাগ করে নিলাম। আশা করি আমার আজকের আর্ট আপনাদের ভালো লাগবে।

ঢভথত.jpg

TNXt1szZ4jbuLB6wHFe1VAe5ePiCkJVHA3u5WVMRHcDjHsKLsDU2D9D6HED2Eiq96PrZDcZbBoyR7msSufDm5jMkVZakqy5ZNzafHYhTyWnSArux2wjfADfrEaFAJj...wzhemB69AjVu8VcPDq71j2bkYkHtz9472LgYwf9hJB4FuQJgJ58yxVCj2FVZ86XZqtVbCvEsZ44YJmKtXKgBXNxNm5hRP2KzeBiuEtzxUirqdk5FSxMHW73d3L.png


🎇 আঁকার উপকরণ 🎇

• ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

TNXt1szZ4jbuLB6wHFe1VAe5ePiCkJVHA3u5WVMRHcDjHsKLsDU2D9D6HED2Eiq96PrZDcZbBoyR7msSufDm5jMkVZakqy5ZNzafHYhTyWnSArux2wjfADfrEaFAJj...wzhemB69AjVu8VcPDq71j2bkYkHtz9472LgYwf9hJB4FuQJgJ58yxVCj2FVZ86XZqtVbCvEsZ44YJmKtXKgBXNxNm5hRP2KzeBiuEtzxUirqdk5FSxMHW73d3L.png

🎇 আঁকার বিবরণ : 🎇

✴️ ধাপ 0️⃣1️⃣ ✴️ :

প্রথমে আমি একটি সাদা পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে একটা ব্রাশ সিলেক্ট করে নিলাম। এরপরে চিকন করে একটা চশমার ঘর তৈরি করে নিলাম।

থঙণঙ.jpg


✴️ ধাপ 0️⃣2️⃣ ✴️ :

এরপরে চশমার উপরে কালার দিয়ে রং করে নিলাম। এখানে নিচের অংশ থেকে একটু কালো রংয়ের ছাপ দিয়ে দিলাম।

রযযত.jpg


✴️ ধাপ 0️⃣3️⃣ ✴️ :

এরপর চোখের উপরে ভ্র এঁকে নিলাম। এরপরে খুব সুন্দর একটি নাক এঁকে নিলাম।

ছঙঙঙ.jpg


✴️ ধাপ 0️⃣4️⃣ ✴️ :

এরপরে খুব সুন্দর ভাবে দুটি ঠোঁট এঁকে নিলাম। ঠোঁটে লাল রং দিয়ে রং করে নিলাম।

থথথথ.jpg


✴️ ধাপ 0️⃣5️⃣ ✴️ :

চিকন করে মুখের একটা সেপ দিয়ে দিলাম। এরপরে মুখে এবং গলায় স্কিন কালার দিয়ে রং করে নিলাম।

দথল.jpg


✴️ ধাপ 0️⃣6️⃣ ✴️ :

এরপর একটু কফি কালার দিয়ে মুখে এবং গলার অংশে হালকাভাবে রং করে নিলাম।

তণঢঢ.jpg


✴️ ধাপ 0️⃣7️⃣ ✴️ :

এরপরে বিভিন্ন রঙের কয়েকটা কালার দিয়ে মুখের দুপাশে চুল এঁকে নিলাম। বিভিন্ন রংয়ে চুলগুলোকে রাঙিয়ে নিলাম।

ৎভতণ.jpg


✴️ ধাপ 0️⃣8️⃣ ✴️ :

এরপরে মাথারও উপরের দিক থেকে চুল গুলোকে খুব সুন্দর ভাবে এঁকে দিলাম।

ঘঘণঢ.jpg


✴️ শেষ ধাপ ✴️ :

এরপর ব্যাকগ্রাউন্ড একটা প্রিন্ট কালার দিয়ে রং করে নিলাম। এভাবে আমি পুরো পেইন্টিং করা শেষ করি। আশা করি আমার আজকের পেইন্টিং আপনাদের ভালো লাগবে। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকবেন।

ঢভথত.jpg

TNXt1szZ4jbuLB6wHFe1VAe5ePiCkJVHA3u5WVMRHcDjHsKLsDU2D9D6HED2Eiq96PrZDcZbBoyR7msSufDm5jMkVZakqy5ZNzafHYhTyWnSArux2wjfADfrEaFAJj...wzhemB69AjVu8VcPDq71j2bkYkHtz9472LgYwf9hJB4FuQJgJ58yxVCj2FVZ86XZqtVbCvEsZ44YJmKtXKgBXNxNm5hRP2KzeBiuEtzxUirqdk5FSxMHW73d3L.png


পোস্ট বিবরণ

শ্রেণীপেইন্টিং
ডিভাইসRedmi note 9
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

আমার পরিচয়

1635518106012.jpg

আমার নাম তাসলিমা আক্তার সনিয়া। আমি বাংলাদেশী। বাংলা ভাষা আমাদের মাতৃভাষা বলে আমি অনেক গর্বিত। আমি ম্যানেজমেন্ট বিভাগের অনার্স ফাইনাল ইয়ারের একজন ছাত্রী। আমি ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে যে কোন ধরনের পেইন্টিং করতে পছন্দ করি। যখনই অবসর সময় পায় আমি ছবি আঁকতে বসে পড়ি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। কিছুদিন পর পর বিভিন্ন জায়গায় ভ্রমণ করার চেষ্টা করি। এছাড়াও আমি বিভিন্ন ধরনের কারুকাজ করতে পছন্দ করি। রান্না করতেও আমার খুব ভালো লাগে। আমি বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করতে পছন্দ করি। আমি যখনই সময় পাই আমার পরিবারের সবাইকে বিভিন্ন ধরনের রেসিপি তৈরি করে খাওয়াই। আমি সব সময় নতুন নতুন কিছু করার চেষ্টা করি।

🎀 ধন্যবাদ সবাইকে 🎀

আসুন সবাই মন খুলে বাংলায় ব্লগিং করি

IMG-20220501-WA0005.jpg

TNXt1szZ4jbuLB6wHFe1VAe5ePiCkJVHA3u5WVMRHcDjHsKLsDU2D9D6HED2Eiq96PrZDcZbBoyR7msSufDm5jMkVZakqy5ZNzafHYhTyWnSArux2wjfADfrEaFAJj...wzhemB69AjVu8VcPDq71j2bkYkHtz9472LgYwf9hJB4FuQJgJ58yxVCj2FVZ86XZqtVbCvEsZ44YJmKtXKgBXNxNm5hRP2KzeBiuEtzxUirqdk5FSxMHW73d3L.png

Sort:  
 2 years ago 

বাহ বেশ সুন্দর হয়েছে আপনার এই স্টাইলিশ বালিকা ডিজিটাল আর্ট। আপনার অনেক ডিজিটাল আর্ট পোস্ট দেখেছি সব সময় ভালো হয়। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সব সময় নতুন কিছু করার চেষ্টা করি। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টাইলিস একটি বালিকার ছবি অনেক সুন্দর করে করেছেন আপু। আমার কাছে আপনার করা আর্ট এর চশমাটা খুব সুন্দর লেগেছে যা দেখতে অনেকাংশে অরিজিনাল এর মত । সত্যি অসাধারন একটি আর্ট

 2 years ago 

চশমাটা আমার নিজের কাছেও বেশ ভালো লেগেছিল। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে স্টাইলিশ বালিকা আর্ট করেছেন। মেয়েটি দেখে মনে হয় খুব ওভার স্মার্ট। অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন একটু ওভার স্মার্ট তৈরি করলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন আপু। আসলেই অনেক বেশি স্টাইলিশ মনে হচ্ছে। বিশেষ করে চুল গুলো অনেক বেশি কালারফুল লাগছে দেখতে। সুন্দর একটি ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

চুলগুলোকে একদম কালারফুল করে ফেলেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওরে বাপরে আপু আপনার স্টাইলিশ বালিকাটি তো আসলেই অনেক স্টাইলিশ। খুব সাজুগুজু করেছে দেখছি। মেয়েটি চুলকে তো বিভিন্ন রঙের রাঙিয়ে ফেলেছে। আসলেই খুবই স্টাইলিশ মেয়েটি ধন্যবাদ আপু এত সুন্দর একটি আর আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

স্টাইলিশ মেয়ে একটু বেশি স্টাইলিশ সাজানোর চেষ্টা করলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর একটি স্টাইলিশ বালিকার পেইন্টিং তৈরি করেছেন আপু। কালার কম্বিনেশন দারুন হয়েছে। বিশেষ করে চশমা চোখে দেওয়ার কারণে সুন্দরভাবে ফুটে উঠেছে। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন চশমাটা একটু হাইলাইটস করেছি। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি স্টাইলিশ বালিকার চিত্র অঙ্কন করেছেন। যা বেশ ভালো লাগতেছে দেখতে। সেইসাথে খুব সুন্দর উপস্থাপনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।

 2 years ago 

মেয়েটি মনে হচ্ছে ওভার স্মার্ট যাই হোক অনেক সুন্দর ভাবে ডিজিটাল আর্টের মাধ্যমে আমাদের সাথে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ। ফ্যামিলির সবাইকে নিয়ে সবসময় ভালো থাকুন এই কামনা করি।

 2 years ago 

যাই হয় আর কি এখনকার কিছু অভার স্মার্ট দেখা যায়। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টাইলিশ বালিকা চিত্র অঙ্কন অসাধারণ হয়েছে যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দরভাবে আপনার অঙ্কন পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করেছেন

 2 years ago 

আপনি মুগ্ধ হয়েছেন শুনে ভালো লাগলো। আমি নিজেও অনুপ্রাণিত হলাম।

 2 years ago 

স্টাইলিশ বালিকার দারুন ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন। যেটা দেখতে খুবই সুন্দর লাগছে। এই ধরনের কাজ করতে দক্ষতা লাগে যেটা আপনি প্রমাণ করে দেখালেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দক্ষতা কিনে জানিনা, সুন্দরভাবে কাজ করার চেষ্টা করি। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39