🐬টার্গেট ডিসেম্বর সিজন-২🐬 power up 1147🐬 Steem power 5798+ 🐬 Dolphin , Club100

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে।আজকে আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি। আপনাদের সবার দোয়ায় আমি আজকে সফল হতে পেরেছি নিজের উদ্যোগে। আজকে আমি ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পেরেছি। এটা আমার জন্য অনেক বড় একটি পাওয়া।আজ আমি ১১৪৭+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মত স্টিম পাওয়ার ৫৭৯৮+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

1648535218188.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১১৪৭+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১১৪৭+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

IMG-20220329-WA0001.jpg

ধাপ -২

IMG-20220329-WA0002.jpg

ধাপ -৩

IMG-20220329-WA0003.jpg

এখানে আমি ১১৪৭+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৫৭৯৮+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

CC:

@steemitblog
@steemcurator01
@steemcurator02

Sort:  
 2 years ago 

অভিনন্দন আপনাকে
আপনি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করতে করতে অনেক বড় পর্যায়ে পৌঁছে গেছেন এটি শুনে অনেক ভালো লাগলো। দোয়া করি পাওয়ার বৃদ্ধি করতে করতে আরও উচ্চ পর্যায়ে পৌঁছে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 years ago 

অভিনন্দন আপু।
আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন এবং আপনার ডলফিন হওয়ার স্বপ্ন পূরন করতে পেরেছেন। দোয়া করি ডাবল ডলফিন হওয়ার স্বপ্নটাও যেন পূরন করতে পারেন।

 2 years ago 

আপু আপনাকে অনেক অভিনন্দন জানাচ্ছি ডলফিন হওয়ার জন্য। আর আপনি আজকেও অনেক বড় একটা এমাউন্ট পাওয়া আও করছেন। খুবই ভালো লাগছে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি ডাবল ডলফিন হতে পারেন।

 2 years ago 

আপনাদের দোয়ায় অবশ্যই বাবল ডলপিন হতে পারব। অনেক ধন্যবাদ আপনাকে।

আপনি দলফিন পৌঁছে গেছেন সত্যিই এটা দারুণ একটা খবর। দোয়া করি আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য 10000 স্টিম সম্পূর্ণ করতে পারেন। শুভকামনা রইল আপনার প্রতি আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এইভাবে দোয়া করার জন্য।

 2 years ago 

আলহামদুলিল্লাহ 🤲
সত্যিই ভীষণ আনন্দের খবর এটি।
আলহামদুলিল্লাহ আপনার স্বপ্ন পূরণ হয়েছে অনেক অভিনন্দন আপনাকে।
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে, অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার কাজের প্রতি ভালোবাসা আপনাকে আজ ডলফিন বানিয়েছে। এভাবেই কাজের ধারাবাহিকতা বাজায় রাখুন সামনে আরো ভালো কিছু অপেক্ষা করছে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া কাজ করতে আমার অনেক ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দারুন আপু।আপনি ডলফিন নাকি ডলফিনের চেয়ে বড় কিছু হবেন মনে হচ্ছে, 😉😉।যাই হোক আপু আপনাকে আন্তরিক অভিনন্দন জানাই।আশা আপনার লক্ষে আপনি পৌছে যাবেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু, এত সুন্দর ভাবে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আমি অভিভূত হয়ে গেলাম আপু আপনার পাওয়ার আপ দেখে। খুব ভালো লাগলো আপনার লক্ষ্যে পৌঁছানো দেখে। হয়তো আমিও একদিন এভাবে আপনার মত ডলফিন এ যেতে পারবো। এরকম সুন্দর একটি পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই আপনিও একদিন ডলফিন যেতে পারবেন। অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে বেশ ভালো লাগলো আপনি ডলফিন অতিক্রম করেছেন। আসলে আমিও কিছুদিন আগে অতিক্রম করেছি। নিজের কাছে অনেক ভালো লাগছে। আপনার টা দেখে আমিও খুশি হলাম। আপনি ডাবল ডলফিন এ খুব শীঘ্রই পৌঁছে যাবেন। এই কামনাই করি আ।মরা পাওয়ার আপ কে ভালোবাসি। আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলো।

 2 years ago 

সত্যি এটা অনেক খুশির ব্যাপার। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে স্বাগতম আপু আপনি ডলফিন হতে পেরেছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন আর সাফল্যের চূড়ায় পৌঁছে যান এই কামনাই করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63135.01
ETH 2546.56
USDT 1.00
SBD 2.64