💪টার্গেট ডিসেম্বর সিজন-২ 💪 15 স্টিম পাওয়ার আপ💪 Steem power ৮০১৭ + 💪

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

✋হ্যালো বন্ধুরা,✋


আমি আশা করি সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালো আছেন। আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমিও আমার পরিবার ভালো আছে। আমি আমার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছি।আজ আমি ১৫+ স্টিম পাওয়ার আপ করেছি। আমার মোট স্টিম পাওয়ার ৮০১৭+ । এবার আমার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়া। আশা করি আপনাদের সবার দোয়ায় আস্তে আস্তে তা পূরণ হবে।

2022-06-24-16-59-08-748.jpg

আজ আমি পাওয়ার আপ করেছি ১৫+ স্টিম। এ প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার হওয়ার খুব বেশি প্রয়োজন। এজন্য আমি বরাবরের মতো আজও পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। এই প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার খুব বেশি প্রয়োজন। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ততবেশি। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আমার স্বপ্নের চূড়ায় পৌঁছে গিয়েছি।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১৫+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-07-20-15-16-43-442_com.android.chrome.jpg

ধাপ -২

Screenshot_2022-07-20-15-17-58-944_com.android.chrome.jpg

ধাপ -৩

IMG_20220720_152057.jpg

এখানে আমি ১৫+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপ করলাম। আমার সর্বমোট ৮০১৭+ পাওয়ার হয়েছে। আমি আস্তে আস্তে আমার লক্ষ্যে পৌঁছে গিয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। এবার আমি আমি ডিসেম্বর এরমধ্যে আমার ১০০০০+ স্টিম পাওয়ার করার ইচ্ছে রয়েছে। আমি প্রতি সপ্তাহে একাধিক বার পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে। @rex-sumon ভাইকে ধন্যবাদ জানাই খুব সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য এবং ধন্যবাদ জানাই কমিউনিটির সকল মডারেটরদের।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করতে পেরে আমি খুব খুশি। সবার কাছে দোয়া চেয়ে শেষ করলাম।

Sort:  
 2 years ago 

এমন সুন্দর সক্ষমতা বৃদ্ধির পোস্টগুলো আমাকে মুগ্ধ করে। এজাতীয় পোস্টগুলো নতুন ইউজারদের অনুপ্রাণিত করে। তবে আশা করি একটু একটু করে একদিন আপনার অনেক সক্ষমতা বৃদ্ধি হয়ে যাবে পাওয়ার আপ করার মধ্য দিয়ে নিজের সক্রিয়তা বৃদ্ধি করা একটি অন্য রকম মাধ্যম। তাই আমাদের সকলের উচিত এই কাজে অংশগ্রহণ করা।

 2 years ago 

সত্যিই আমরা যদি পাওয়ার অফ করি তাহলে নতুন সদস্যরা এটা দেখে অনুপ্রাণিত হয়।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো আপু। আমাদের সবার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আশাকরি এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আপনি খুব তাড়াতাড়ি আপনার দ্বিতীয় টার্গেট ডাবল ডলফিন হওয়ার লক্ষ্যে পৌঁছতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

সত্যি পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রতিনিয়ত ভাল স্টিম পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে আমরা সবাই জানি যত বেশি পাওয়ার আপ করব তত আমাদের জন্য ভালো হবে। এভাবে অল্প অল্প করে আপনার লক্ষ্যে খুব সহজে যেতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ সত্যি আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুবই ভালো একটি উদ্যোগ নিয়েছেন পাওয়ার বৃদ্ধি করা আপনার লক্ষ্যে পৌঁছে যাওয়ার মাধ্যম প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া উচিত। সেটা যেমন অ্যামাউন্টেরই হোক না কেন ধন্যবাদ আমাদের মাঝে পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করাটা আসলেই ভালো একটা কাজ। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি ক্ষমতা অর্জন করা সম্ভব।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নাই। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

দীর্ঘমেয়াদি পাওয়ার অপের আসলেই বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজেকে সমৃদ্ধ করার জন্য আরেকটি ধারা সামনের দিকে গেলেন, খুব ভালো লাগলো আপনার আজকের এই পোস্ট দেখে, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা ।

 2 years ago 

ঠিক বলেছেন সত্যি সামনের দিকে এগিয়ে যাচ্ছি। অনেক ধন্যবাদ আপনাকে।

একটু একটু করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন আপু। আর আপনার মোট পাওয়ারের অ্যামাউন্টটা দেখেও খুব ভালো লাগলো। সাফল্যের এই ধারা অব্যাহত থাকুক।

 2 years ago 

অনেকটাই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে এলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @tasonya
পাওয়ার বৃদ্ধিঃ =0.187453%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39