বন্ধুদের সাথে BBQ পার্টি!

19 December, 2022
৪ঠা পৌষ ১৪২৯ বঙ্গাব্দ, শীত-কাল


🌼আস‌সালামুআলাইকুম/আদাব🌼

মার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে জানাই আমার শুভেচ্ছা এবং ভালোবাসা। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।

IMG_20221219_121835.jpg


বন্ধুদের সাথে সময় কাটাতে কার না ভালো লাগে। আমরা সবাই বন্ধুদের সাথে যখন সময় কাটায় তখন বেশ হাসি খুশিই থাকি। কিন্তু এই শীতকালে বন্ধুদের সাথে আড্ডায় যদি একটা পার্টি হয়ে যায় তাহলে ব্যাপারটা আরো ভালো হয়। তাই সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করার জন্য এই চিন্তা ভাবনা। হঠাৎ করেই প্লান করলাম যে সব বন্ধুরা মিলে বারবিকিউ পার্টি করবো। যেমন কথা তেমন কাজ সবাই মিলে করে ফেললাম বারবিকিউ পার্টি। এখন আপনাদের সাথে বারবিকিউ পার্টির সুন্দর একটা অভিজ্ঞতা শেয়ার করবো।😌

IMG20210822095207_00.jpg

যেহেতু পড়ালেখার জন্য আমরা সবাই নিজ শহর থেকে একটু দূরেই থাকি। একটু ছুটি পেলেই আমরা সবাই আবার একত্রিত হয়ে যাই। যেহেতু উদ্দেশ্য ছিল ছোটখাটো একটা বারবিকিউ পার্টি করার তাই প্রথমে আমরা সবাই এক একত্রিত হয়ে প্ল্যান করলাম যে কিভাবে পার্টিটা করা যায়।

IMG20210822095137_00.jpg
পার্টি করার উদ্দেশ্যে আমরা সকলেই চলে গেলাম আমার বন্ধু গালিবের বাসায়। তার বাসাটা ছিল শহর থেকে একটু গ্রামে। গ্রামের পরিবেশটা অনেক নিরিবিলি হয়। তাই সবাই সিদ্ধান্ত নিলাম যে গালিবের বাসাতেই পার্টিটা করবো।

IMG20220203232104.jpg
বারবিকিউ তৈরি করার জন্য প্রয়োজনীয় উপকরণ কিনে নিয়ে আসলাম আমরা। তার সাথে সাথে মিষ্টি,লেবু, শসা ইত্যাদি আরো উপকরণ কিনে নিয়ে আসলাম। প্লান অনুযায়ী রাতের বেলা আমরা বারবিকিউ তৈরি করার জন্য প্রস্তুতি নিলাম। আমরা সকলে মিলে বারবিকিউ তৈরি করেছিলাম। সবগুলো উপকরণের নাম আমার সঠিক মনে নেই। তাই এগুলো উল্লেখ করলাম না।

IMG20220203231938.jpg

IMG20220203231931.jpg

সবাই মিলে গল্প করতে করতে আমরা বারবিকিউ তৈরি করছিলাম। যেহেতু বারবিকিউ পার্টিটা আমারা প্রথমবার করছিলাম তাই বারবিকিউ তৈরি করতে কেমন সময় লাগবে এটা জানা ছিল না আমাদের। শেষমেষ বারবিকিউ তৈরি করার পর ঘড়ির দিকে তাকায় দেখি ১২টা বাজে। বাকি সব জিনিসগুলো তৈরি করতে আমাদেরকে গালিবের আম্মু অর্থাৎ আমাদের আন্টি আমাদেরকে অনেক সাহায্য করেছিল। তা না হলে আরো অনেক দেরি হয়ে যেত।

IMG_20221219_121929.jpg

তাই আর বেশি দেরি না করে প্লেটে আমরা খাবার রেডি করে ফেললাম।

IMG20220204005459.jpg

IMG20220204005522.jpg

সবার সামনে খাবার পরিবেশন করার পর মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করার জন্য সুন্দর করে কিছু ছবি তুলে রাখলাম। বারবিকিউ পার্টির খাবারের টেস্টটা অসাধারণ ছিল যেটা বলে বোঝানো সম্ভব না। সবাই একটি করে লেগপিস পেয়েছিলাম । যেটা ছিল অসাধারণ। আমরা সকলেই তৃপ্তি সহকারে খেয়েছিলাম। তারপর আর বেশি দেরি না করে সবাই গল্প করতে করতে ঘুমিয়ে যাই। তো আজকে এ পর্যন্তই সবাই ভালো থাকবেন।


ক্যামেরা মডেললোকেশনফটোগ্রাফার
Oppo F17ফুলবাড়ী, দিনাজপুরমোহাম্মদ তাশিক


🌹ধন্যবাদ🌹

😇চাইলে আমার সাথে যুক্ত হতে পারেন😇


FacebookInstagramTwitter

আমার সংক্ষিপ্ত পরিচয়

IMG-2224.JPG

IMG_5972 (1).JPG

আমার নাম মোহাম্মদ তাশিক। সবাই আমাকে তাশিক নামেই চেনে😇 আমি একজন মুসলিম এবং আমি বাংলাদেশের নাগরিক। বর্তমানে আমি ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করছি। ট্রাভেল এবং ফটোগ্রাফি আমার নেশা। নতুন নতুন জিনিস শেখার প্রতি আমার প্রচুর আগ্রহ রয়েছে। আমি মানুষের সাথে মিশতে পছন্দ করি। আমি অনেক মিশুক। একজন বাঙালি হিসেবে আমি গর্বিত।

Sort:  
 2 years ago 

আরেহ বাহ বেশ ভালো আয়োজন তো।আমারেও ডাকতা আড্ডা দিতাম তোমাদের সাথে হাহা।যাইহোক দিনাজপুর গেলে তোমাদের নিয়ে আরেকবার bbq পার্টি হবে ইনশাল্লাহ।🖤🥰

সাদিক ভাই আয়োজনটা বেশ ভালোই হয়েছিল। দিনাজপুরে আসো আর একবার জম্পেশ করে আয়োজন করব ইনশাআল্লাহ। এত সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ তোমাকে। 🥀

 2 years ago 

বন্ধুদের সাথে এরকম পার্টি করতে ভীষণ মজা। আপনার পোস্টটি পড়ে আমার কলেজ জীবনের বন্ধুদের কথা মনে পরে গেলো। আমরাও এভাবে পার্টি করতাম। আপনাদের পার্টি দেখে সত্যিই ভালো লাগলো। দোয়া রইল সবার জন্য।

জ্বী ভাইয়া আমরা খুবই মজা করেছিলাম। এত সুন্দর গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে 🥀

 2 years ago 

বন্ধুদের সাথে সবাই মিলে এরকম পার্টি করতে আসলে অনেক ভালো লাগে। আপনারা নিশ্চয়ই অনেক ভাল একটি সময় কাটিয়েছিল। আপনার বন্ধুরা আম্মু আপনাদের হেল্প করছিল যেন ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

আপনার গঠনমূলক মন্তব্যটি পড়ে বুঝতে পারলাম যে আপনি আমার পোস্টটি ভালোভাবে পড়েছেন। এজন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে 🥀

 2 years ago 

ভাই খাবারদাবার দেখলে আমি আবার নিজেকে কন্ট্রোলে রাখতে পারি না।। আর বন্ধুদের সাথে এমন খাবারের পার্টি তো মাঝে মাঝে হয়ে থাকে আপনাদের খাবার খাওয়া দেখে আমার তো খুব লোভ হচ্ছে।। খবর গুলো খুব মজা করে খেয়েছেন সেই সাথে অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন শুভকামনা রইল আপনাদের জন্য।

আসলেই খাবার গুলো দেখতে যেমন সুস্বাদু লাগছে খেতে তার থেকে আরো বেশি সুস্বাদু ছিল। আপনার মূল্যবান সময় নষ্ট করে গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে 🥀

 2 years ago 

ভাইয়া আপনার পোস্ট পড়ে পুরনো বন্ধুদের কথা মনে পড়ে গেল। কতদিন এভাবে আড্ডা দেওয়া হয় না। আসলে সবাই ব্যস্ত। সময়ের সাথে সাথে সবার ব্যস্ততা বেড়ে যায়। তাইতো বছরের পর বছর কেটে যায় কারো সাথে কথা হয় না। দেখাও হয় না। যাইহোক ভাইয়া মাঝে মাঝে এভাবে বন্ধুদের সাথে সুন্দর সময় কাটালে ভালোই লাগে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

জ্বী মনিরা আপু আপনি একদম ঠিক বলেছেন বন্ধুদের সাথে সময় কাটালে অনেক ভালো লাগে। বন্ধুরা হলো মানুষের শান্তির এক প্রকার ঔষুধ। 🥀

 2 years ago 
বন্ধুদের সাথে এই ধরনের হঠাৎ পার্টিগুলো খুব মজার হয়। একটু গ্রামের দিকে হওয়াতে মনে হয় আনন্দ আরও বেশি হয়েছে। গালিব ভাইয়ের আম্মু সাহায্য করেছে বলে ১২ টা বাজার আগে রেডি হয়েছে তা না হলে ২ টাও বাজতে পারত। ছবিগুলো দেখে ভালো লাগল। খুব মজা করেছেন বুঝা যাচ্ছে। ধন্যবাদ ভাইয়া।

আতিক ভাই আপনার মন্তব্যটি পড়ে বুঝতে পারছি যে আপনি আমার পোস্টটি অনেক ভালোভাবে করেছেন এজন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। 🥀

 2 years ago 

আপনাকে বেশ কয়েকবার বলা হয়েছে এবং আপনি নিজেও বলেছেন এখন থেকে নিয়মিত হবেন কিন্তু আপনার নিয়মিত অ্যাক্টিভিটিসের কোন লক্ষনই আমি পাচ্ছিনা। ভাই কাজ করলে ভালো ভাবে কাজ করার চেষ্টা করবেন। এতে করে আপনার সুবিধা হবে আমাদের ও সুবিধা হবে। অযথা এভাবে করে সময় নষ্ট করার কোন মানেই হয়না।

এই সপ্তাহে মাত্র দুটো পোস্ট করতে পেরেছি। পরের সপ্তাহ থেকে চার থেকে পাঁচটি পোস্ট করব সিয়াম ভাই।🙂

আমি ধীরে ধীরে পরিপূর্ণভাবে একটিভ হওয়ার প্রচেষ্টা করছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65858.36
ETH 3493.88
USDT 1.00
SBD 2.53