You are viewing a single comment's thread from:

RE: বিশ্ব নারী দিবস উপলক্ষে "মা" কে নিয়ে লেখা আমার কবিতা❤️

নারী দিবস উপলক্ষে, মায়ের জন্য এত সুন্দর একটি কবিতা লিখেছেন আমাকে অনেক অনেক ভালো লেগেছে। আমি মনে করি আপনি আপনার মস্তিষ্ক দিয়ে নয় ,মনের ভালোবাসা, অনুভূতি দিয়ে এই কবিতাটি লিখেছেন।প্রত্যেকটি লাইনের সঙ্গে অনেক সুন্দর ভাবে মায়ের ভালোবাসা কে প্রাধান্য দিয়েছেন। এখানে প্রতিটি লাইন সুন্দরভাবে ছন্দ আকারে তৈরি করেছে। সত্যি আমার কাছে অনেক অনেক অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। আশাকরি আমাদেরকে এমনি সুন্দর সুন্দর কবিতা উপহার দিবেন।

Sort:  
 2 years ago 

আপনি ঠিকই বলেছেন মায়ের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধা না থাকলে এত সুন্দর লেখনি হয় না।
আমি পৃথিবীতে আমার মাকে সবথেকে বেশি শ্রদ্ধা এবং ভালোবাসি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74