টার্গেট ডিসেম্বর সিজন-২// 25 স্টিম পাওয়ার আপ// 10% beneficiary @shy-fox

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা

আমি তারেক রহমান। আমার ইউজার আইডি @tareq123। আমি একজন বাংলাদেশের নাগরিক এবং আমি বাংলা ভাষাভাষী মানুষের অনেক ভালোবাসি।

আজ আমি আমার একাউন্টের পাওয়ার আপ করলাম। আমরা জানি,পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি করা। প্রত্যেক ব্যক্তি চায় তাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে। তাই আমিও চাই আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে। তাই আজ আমিও পাওয়ার আপ করলাম। তবে শুধু একাউন্টের সক্ষমতা বৃদ্ধি না ডলফিন এ আসার প্রবল ইচ্ছা শক্তি রয়েছে। তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টায় থাকবো। নিজ একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই বলে আমি মনে করি।

টার্গেট ডিসেম্বর সিজন-২ এই প্রথমবারের মতো পাওয়ার আপ করলাম। আমার মোট লিকুইড স্টিম ছিল ৭৫। সেখান থেকে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করি।

নিচে পাওয়ার আপ প্রসেস ধাপে ধাপে উপস্থাপন করলাম।

ধাপ১

IMG_20220225_131808_883.jpg

প্রথমেই আমি আমার ওয়ালেটে প্রবেশ করেছি। তারপর সেখান সাইন ইন অপশন বের করেছি। তারপর সেখানে ক্লিক করেছি।

ধাপ২

IMG_20220225_131837_397.jpg

ক্লিক করার পরে আমার সামনে এমন একটি পেজ চলে এসেছে। তারপর সেখানে পাসওয়ার্ড দিয়েছে। এবার লগইন বাটন এর উপর ক্লিক করেছি

ধাপ৩

IMG_20220225_131908_948.jpg

তারপরে এমন একটি পেজ চলে এসেছে। এরপর লিকুইড স্ট্রিম এর উপর ক্লিক করেছি। তারপর চারটি অপশন এসেছে। সেখান থেকে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করেছি।

ধাপ৪

IMG_20220225_132429_488.jpg

তারপর এমন একটি পেজ চলে এসেছে। এরপর অ্যামাউন্ট এর জায়গায় 25 স্টিম বসিয়ে দিয়েছে। তারপর পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।

ধাপ৫

IMG_20220225_132443_500.jpg

এরপর কনফার্ম ট্রানস্ফার পেজ চলে এসেছে। সেখানে দেখে নিয়েছি সবকিছু ঠিক আছে কিনা। সবকিছু ঠিক ছিল তারপর আমি ওকে অপশনে ক্লিক করি। এই অবস্থায় আমার পাওয়ার আপ সম্পূর্ণ হয়।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

1642853450490.jpg

ধন্যবাদ সবাইকে

1642853450490.jpg

1645775007240.jpg

আমার পরিচয়

আমি তারেক রহমান। আমি একজন বাংলাদেশের নাগরিক। বাংলাদেশে আমার জন্ম। আমি একজন ছাত্র। আমি দিনাজপুর এর বেসরকারি প্রতিষ্ঠান এ্যাপটাচ পলিটেকনিক ইনস্টিটিউট এ পড়াশুনা করি। আমি একজন ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্ট এর চতুর্থ বর্ষের ছাত্র। আমার প্রিয় সখ হলো ফুলের বাগান তৈরি করা এবং ঘুরে বেড়া। তবে আমি ঘুরতে সবথেকে বেশি পছন্দ করি।
Sort:  
 2 years ago 

নিজের শক্তিতে কে বৃদ্ধি করুন আর নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যান। পাওয়ার বৃদ্ধি করতে থাকুন ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি এভাবেই এগিয়ে যান ছোট ছোট পথে। আপনি যেন আপনার লক্ষ্য পূরণ করতে পারেন এই কামনাই করি

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ। এইভাবে পাওয়ার আপ করতে থাকুন তাহলে একদিন ঠিক আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আপনি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যে ও রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন মানে আপনার একাউন্টে সমৃদ্ধশালী করে তুলছেন। প্রতিনিয়ত এ দিরে দিরে সামনের দিকে এগিয়ে যান। আপনি একসময় অনেক পাওয়ার পুল ব্লগার হতে পারবেন। আর আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার নিজের অজান্তে পাওয়ার আপের মাধ্যমে নিজের উপকার করে যাচ্ছেন,একটা সময় দেখবেন আপনার পাওয়ার আপনারই কাজে লাগছে। অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি সব সময়।

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া। দোয়া রাখি সৃষ্টিকর্তা যেন আপনাকেও সুস্থ রাখে।

 2 years ago 

উই লাভ পাওয়ার আফ যত বেশি পাওয়ার বৃদ্ধি ততবেশি একাউন্টের সক্ষমতা বৃদ্ধি এবং স্ট্রিটের দীর্ঘমেয়াদী কাজ করার সুযোগ এভাবে পাওয়ার আফ করতে থাকুন শুভেচ্ছা রইল আপনার জন্য

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আপনি আপনার স্টিমিট একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করেছেন ভাইয়া। স্টিমেট দীর্ঘ সময় কাজ করার জন্য আমাদের প্রত্যেকের উচিত বেশি বেশি পরিমাণে পাওয়ার আপ করা।

শক্তি যখন নিজের জন্য, তখন সহায়কতো হবেই। আর নিজের শক্তি তো বড় শক্তি। চালিয়ে যান,বাড়ান শক্তি। কাজেতো আসবেই। ভাল উদ্যোগ।

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44