দীর্ঘ একটি সময় আমার বাংলা ব্লগে কাজ করার পর আমার অনুভূতি//10% beneficiary @shy-fox & 5% abb-school

০৪ চৈত্র ১৪২৮
১৪ শাবান ১৪৪৩


শুক্রবার,১৮ মার্চ ২০২২

আমি তারেক রহমান। আমার ইউজার আইডি @tareq123

আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগ পরিবারের সকলকে জানাই প্রাণঢালা অভিনন্দন। আশা করি সবাই ভালো আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে আমিও ভালো আছি।আজ আবারো আপনাদের মাঝে হাজির হলাম নতুন একটি বিষয় নিয়ে।আমার বাংলা ব্লগ নিয়ে আজ আমি আমার নিজের অভিজ্ঞতা শেয়ার করবো আপনাদের সাথে। চলুন তাহলে শুরু করা যাক।

1647614630048.jpg

source

আমার বাংলা ব্লগ কমিউনিটি এক অন্যতম প্লাটফর্ম।যেখানে মাতৃভাষা বাংলাকে প্রাধান্য এবং ব্যাপক ভাবে সন্মান প্রদান করা হয়েছে।প্রত্যেকটি মানুষ তাদের মাতৃ ভাষাকে সঠিক ভাবে ব্যাবহার করে তাদের মতামত প্রকাশ করে থাকে। মাতৃভাষাকে সঠিকভাবে প্রকাশ করার অন্যতম একটি মাধ্যম হচ্ছে আমার বাংলা ব্লগ। এখানে আমি আমার মতামত খুব সুন্দর ভাবে প্রকাশ করতে পারছি। শুধু মতামত না এর পাশাপাশি সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটাতে পারছি।

1647615017439.jpg

source

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ শুরু করার পর থেকে আমার সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটতে শুরু করেছে ধীরে ধীরে। নতুন বিষয়ের উপর আগ্রহ বাড়িয়ে দিয়েছে।যা আমার কাছে নতুন একটি পাওয়া।নতুন বিষয়ে জানার আগ্রহটা অনেক পরিমানে বৃদ্ধি পেয়েছে। পূর্বে সৃজনশীলতা নিয়ে আমার কোনো প্রকার চিন্তাচেতনার আবির্ভাব ঘটে নি তেমন একটা। কিন্তু আমার বাংলা ব্লগে কাজ করার পর থেকে ধীরে ধীরে আমার সৃজনশীলতা প্রকাশ পাচ্ছে।

আসলে জীবনে ভালো কিছু করতে গেলে সঠিক পথ খুঁজে দেওয়ার জন্য একজন মানুষের দরকার। ঠিক তেমনি আমিও মনে করি, আমার সৃজনশীলতার ব্যাপক ভাবে বিকাশ এর পিছনে আমার বাংলা ব্লগ ব্যাপক ভূমিকা পালন করে।

এখানে আমার সব থেকে বেশি যে বিষয়টি আকৃষ্ট করেছে সেটি হলো সত্যকথা বলতে হবে,নিজের ব্যাক্তিগত কিছু বিষয়কে উপস্থাপন করতে হবে,ছোট ও বড়কে সন্মান এবং শ্রদ্ধা দিতে হবে ইত্যাদি।

1647615255088.jpg

source

সব মিলে বলতে গেলে পরিপাটি বা গোছানো একটি বাংলা ভাষা-ভাষির মানুষের মতবিনিময় এবং আনন্দের একটি স্থান।

আমি ,আমার বাংলা ব্লগ নিয়ে সংক্ষিপ্ত মতামত এখানেই সমাপ্ত করছি।আশা করি সবাইকে ভালো লেগেছে আমার ব্যাক্তিগত মতামত।সবাই ভালো থাকেন সুস্থ থাকবেন।সকলের মঙ্গল কামনা করে এখানেই শেষ করলাম।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM-1.gif

1641402500107.jpg

💞ধন্যবাদ💞

1641402500107.jpg

1645775007240.jpg

Sort:  
 2 years ago 

আসলে আমি আপনার কথার সাথে একমত। আসলে আমার বাংলা ব্লগ এ কাজ করার মাধ্যমে আমাদের সৃজনশীলতা বৃদ্ধি পাচ্ছে। আমরা নতুন কিছু সম্পর্কে জানতে পারছি। বাংলা ভাষায় মন খুলে কথা বলতে পারছি। সত্যি এটা আমাদের জন্য অনেক কিছু।আসলে একটা সময় আমরা অনেক কিছুই জানতাম না। আমাদের ভেতরে এত সুন্দর দক্ষতা ছিল। আজকে আমরা জানতে পারলাম সত্যিই আমরা ধন্য।আপনার অনুভূতি বেশ ভালো ছিল

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে পুরো বিষয়টি পড়ে গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য রইল অনেক অনেক ভালোবাসা।

 2 years ago 

আপনার প্রতিটি কথার সাথে আমি সহমত। আমার বাংলা ব্লগ বাংলা ভাষাভাষী মানুষদের জন্য প্ল্যাটফর্ম তৈরী করে দিয়েছে যেখানে নিজের সৃজনশীলতা দেখিয়ে জীবন গড়া সম্ভব। 🤗

দাদা আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54280.30
ETH 2452.56
USDT 1.00
SBD 2.24