You are viewing a single comment's thread from:

RE: চিকেন বিরিয়ানি রেসিপি।

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আমি বাড়ীতে প্রায়ই বিরিয়ানি রান্না করে থাকি। তবে চিকেন বিরিয়ানি থেকে মাটন বিরিয়ানি বেশি করি। বিরিয়ানি খেতে আমার খুব ভালো লাগে। আমি চিকেন বিরিয়ানি করলে করলে অতটা বেশি স্বাদ হয় না ।তবে ভাইয়া আপনার বিরিয়ানি রান্নাটা আমার খুব পছন্দ হয়েছে। আমি এভাবে বাড়ীতে একদিন তৈরি করবো। আমাদের এখানে বিরিয়ানি রান্না করা হয় বাসমতি চাল দিয়ে। পোলাওয়ের চাল পাওয়া যায় না। ভাইয়া আপনার বিরিয়ানি দেখে মনে হচ্ছে খুবই স্বাদ হয়েছে। আমার তো দেখেই লোভ লাগছে। অনেক সুন্দর ও সহজ করে চিকেন বিরিয়ানি রেসিপি শেয়ার করার জন্যে অনেক ধন্যবাদ ভাইয়া।

Sort:  
 2 years ago 

আপনাকেও ধন্যবাদ বৌদি মন্তব্য করার জন্য। তবে আপনি যেদিন রান্না করবেন খাওয়া-দাওয়া শেষ হওয়ার পর অবশ্যই সে রেসিপি শেয়ার করবেন আর কেমন লাগলো সেটাও জানাবেন।

মনে হচ্ছে খুবই স্বাদ হয়েছে।

সত্যি অনেক সুস্বাদু হয়েছিল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64