মা কে নিয়ে নিউ টাউন কফি হাউজে আর একটি দিন

in আমার বাংলা ব্লগ2 years ago

বন্ধুরা
আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। অনেক দিন পর আবার আপনাদের মাঝে আসছি। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আজকের পোস্ট শুরু করছি। বেশ কিছুদিন যাবৎ একটু ব্যাস্ততার মাঝে ছিলাম। আমি গত কয়েক দিন আগে নিউটাউন কফি হাউজে গিয়েছিলাম। মা আসার পর থেকেই ভাবছি মা, আমি ও পরিবারের সবাই মিলে আর একবার কফি হাউজে যাবো। এর আগে একবার আমি নিউ টাউন কফি হাউজ নিয়ে একটা পোষ্ট করেছিলাম। আমি আগেও বলেছি কলকাতা কফি হাউজের থেকে নতুন তৈরি করা কফি হাউজের পরিবেশ সত্যি অনেক সুন্দর। এবং খাবারের গুণগত মান অনেক ভালো। নিউ টাউন কফি হাউজের এরিয়া অনেক বড়। কফি হাউজের ভিতরে না বসতে চাইলে ও বাইরে ও বসার সুন্দর ব্যাবস্থা আছে।তাই প্রথম দিন গিয়ে আমার খুব লেগেছিলো ঠিক তখনই ভেবেছিলাম এখানে আমি আর একবার আসবোই।

IMG_20220325_201514.jpg

IMG_20220325_195030.jpg

যথারীতি ২৬শে জুন ঠিক করলাম ওইদিন সন্ধ্যায় আমরা যাবো।আর সেই দিন ডিনার বাইরে করবো। আর টিনটিন বাবু বাইরের খাবার তো খুবই পছন্দ করে।তাই সেদিন আমরা সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রওনা দিলাম। আমাদের এখান থেকে কফি হাউজ যেতে ঘন্টা খানেক সময় লাগে। আমাদের পৌঁছাতে প্রায় সাড়ে সাতটা বেজে গিয়েছিলো। কপি হাউজের পরিবেশ মায়ের খুব ভালো লেগেছিলো। এরপর আমরা একটা টেবিলে গিয়ে বসলাম। এরপর আপনাদের দাদা খাবার অর্ডার করলো। আর টিনটিন বাবুর জন্য আগে কোল্ড ড্রিঙ্কস কিনে নিলাম। কারণ টিনটিন বাবু কোল্ড ড্রিঙ্কস খুব পছন্দ করে।

IMG_20220526_192544.jpg

IMG_20220526_192529.jpg

আসলে আমার প্রিয় মানুষটি সবসময একটু একটু বেশি খাবার অর্ডার দেয়। আজকে ও তাই এতটাই অর্ডার করে যে শেষ পর্যন্ত না খেয়ে রেখে চলে আসতে হয়। তাই আমি আজ একটু কম খাবার অর্ডার করো। কিন্তু কে শুনে কার কথা। আমরা গিয়েছিলাম চার জন আর খাবার দেওয়া হলো ছয় জনের। পড়ে আর চিকেন চাওমিন অল্প কিছু খেয়ে বাকিটা রেখে আসতে হলো। তবে খাবার গুলো অসাধারন ছিলো।প্রতিটা খাবারের মান খুব ভালো ছিলো। আমরা খাওয়া শেষ করে বাইরে এসে কিছু ক্ষন বসলাম। এদিকে রাত হয়ে যাচ্ছিলো তাই খুব বেশি দেরি না করে গাড়িতে উঠে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম।

IMG_20220526_191610.jpg

IMG_20220325_191947.jpg

Sort:  
 2 years ago 

বেশ অনেকদিন পর আপনাকে আমাদের মাঝে দেখে খুব ভালো লাগছে বৌদি।আশা করি,আবার আগের মতোই দেখা পাবো।

জায়গাটার পরিবেশ আসলেই সুন্দর।মনে হয় সময়ও খুব সুন্দর অতিবাহিত করেছেন।শুভ কামনা রইলো 🤍

 2 years ago 

হাহাহা,দাদা পারেও বটে।সবসময় উ দেখলাম দরকারের চাইতে বেশি খাবার অর্ডার দিয়ে রাখে।আপনাকে আর আন্টিকে একসাথে দেখতে খুব মিষ্টি লাগছে বৌদি।

 2 years ago 

কফি হাউস টা বেশ বড় ছিল এবং দেখতে অনেক সুন্দর । আপনি মাকে নিয়ে কফি খেতে গেলেন তবে ,আমি যে দেখলাম কফির সাথে অনেক রকম সব সুন্দর সুন্দর খাবার - যা দেখে লোভ সামলানো মুস্কিল। অনেক দিন পর আপনাকে আর মাসি মাকে দেখে বেস ভালো লাগল। আপনাদের জন্য শুভকামনা

 2 years ago 

এর আগে নিউ টাউন কফি হাউজে নিয়ে পোস্ট দেখেছি আপু,কিন্তু আপু ২৬ জুন হবে।আমাদের দেশে কেবল জুন এর ২ তারিখ।যাই হোক খাবারগুলো দেখে বেশ লোভ লাগছে।আপু আপনাকে আর আপনার মাকে বেশ সুন্দর লাগছে।ধন্যবাদ

 2 years ago 

দিদিভাই দাদার সাথে ভোজনে বসার খুব ইচ্ছে আমার। তারপর দুজনে খাওয়ার প্রতিযোগীতা দেব 😅😊। ওনার খাবার মেনু শুনলেই আমি ধপাস হয়ে যাই। নিউ টাউন কফি হাউজ নিয়ে অনেক গুলো পোস্ট দেখেছি। সত্যি চমৎকার লেগেছে বারবার। খুব ইচ্ছে যাব একবার।
ও হ্যা, মাসিমা কে পাশে বসিয়ে খুব মিষ্টি লাগছে দুজনকে পাশাপাশি দিদিভাই ❤️। প্রণাম রইলো আমার 🙏

 2 years ago 

দাদা যে প্রতিনিয়ত খাবার একটু বেশি অর্ডার করে, এই সম্পর্কে আমাদের বেশ ধারণা আছে। যাইহোক বেশ ভালো সময় কাটিয়েছেন কফি হাউজে । সেটা দেখেই বোঝা যাচ্ছে এবং সুন্দর দেখাচ্ছে আপনাকে এবং আপনার মাকে । বৌদি আপনাদের জন্য শুভেচ্ছা রইল ।

 2 years ago 

এত বড় কফি হাউজ সাথে করে এত সুন্দর পরিবেশ আগে কখনো দেখার সুযোগ হয় নাই।অনলাইন কিংবা অফলাইনে।বাট আজ আপনার কফি হাউজে কফি পান করতে এসে যে ফটোগ্রাফি করেছেন তা দেখলাম।

 2 years ago 

বৌদি আপনার বাসা থেকে এক ঘন্টা দূরে কফি হাউজ। কফি হাউজের সবচেয়ে ভালো লেগেছে বাইরে এবং ভিতরে দুই জায়গা বসার ব্যবস্থা। সব সময় বেশি করে অর্ডার দেওয়া ভালো। কারণ এতে খাবার শট পরেনা। এদিক দিয়ে আপনার প্রিয় মানুষটি আপনার অনেক খেয়াল রাখে ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হুম দেখেই বুঝা যাচ্ছে বেশ খাবার অর্ডার করা হয়েছে, তবে হ্যা কফি হাউজের আগের পোষ্টটি কথা মনে আছে এখনো।

মনে হচ্ছে দারুণ উপভোগ্য কিছু সময় কাটিয়েছেন বৌদি, সত্যি মা পাশে থাকলে দুনিয়ার সকল সুখ মনে হয় পাশে রয়েছে। লাষ্ট যেবার আমি গ্রামের বাড়ীতে গিয়েছিলাম বউ আর ছেলেকে নিয়ে, সেদিন এই রকম দারুণ কিছু মুহুর্ত কাটিয়েছিলাম মাকে নিয়ে। ফটোগ্রাফিগুলো দারুণ ছিলো।

 2 years ago 

নিউ টাউন কফি হাউজটি খুবই সুন্দর ও আকর্ষণীয় দেখতে।আমার কাছে ছবিগুলো বেশ ভালো লেগেছে বৌদি।মনে হয় আগেও একদিন আপনার পোষ্টের মাধ্যমে জায়গাটি দেখেছিলাম।যাইহোক সব খাবারই ফাস্টফুড জাতীয়,মজার খেতে।আপনারা দারুণ সময় কাটিয়েছেন।আপনাদের দুইজনকে বেশ মিষ্টি দেখতে লাগছে।বৌদি ভালো থাকুন, আপনার পরিবারের সকলের জন্য ভালোবাসা ও শুভকামনা রইলো।💝

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68916.78
ETH 3733.42
USDT 1.00
SBD 3.73